ঝিনাইদহে করোনা ও উপসর্গে তিনজনের মৃত্যু

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ আগস্ট ২০২০, ১৯:০৭

ঝিনাইদহে করোনার উপসর্গ নিয়ে অরুণ বিশ্বাস নামে এক ব্যাক্তির মৃত্যু হয়েছে। তিনি পৌর এলাকার মদন মোহন পাড়ার নিমাই চন্দ্রের ছেলে। তিনি পরিবহন ব্যবসায়ী ছিলেন। জ্বর, কাশি ও শ্বাসকষ্টে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাতে তিনি মারা যান।

এদিকে শৈলকুপা উপজেলার কবিরপুর ইউনিয়নের বাদশা আলম জ্বর কাশি ও বুকে ব্যথা করোনার উপসর্গ নিয়ে চিকিৎসার জন্য শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে তিনি মারা যান। মৃত ব্যক্তিদের শরীর থেকে নমুনা সংগ্রহ করেছে স্বাস্থ্য বিভাগ।

এছাড়াও করোনা আক্রান্ত হয়ে জেলার মহেশপুর উপজেলার যাদবপুর ইউনিয়নের পারগোপালপুর গ্রামের ওসমান গণি মারা যান।

জেলা স্বাস্থ্য বিভাগের দেওয়া তথ্য মতে শুক্রবার জেলায় ২৩ জন করোনা আক্রান্ত হয়েছেন। আক্রান্তরা হলেন- সদর উপজেলায় ১২ জন, শৈলকুপা উপজেলায় ১ জন, কালীগঞ্জ উপজেলায় ৫ জন, হরিনাকুন্ডু উপজেলায় ৪ জন, কোটচাঁদপুর উপজেলায় ১ জন। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তে সংখ্যা ১ হাজার ৭৫ জন। এদের মধ্যে সুস্থ হয়েছেন ৬১৩ জন।

ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশন উপ-পরিচালক আব্দুল হামিদ খান জানান, করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে বৃহস্পতিবার রাতে জেলায় মোট তিনজন মৃত্যুবরণ করেছেন। এ পর্যন্ত ৩৯ জন করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে মৃত ব্যক্তির লাশ দাফন করেছে ইফা গঠিত কমিটি।

(ঢাকাটাইমস/৭আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :