বৃহত্তর নোয়াখালী অ্যাসোসিয়েশন অব পর্তুগালের ঈদ পুনর্মিলনী

রনি মোহাম্মদ, লিসবন (পর্তুগাল) থেকে
 | প্রকাশিত : ০৭ আগস্ট ২০২০, ২৩:৩৮

করোনা মহামারীতে স্তম্ভিত বিশ্বে আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে আগমণ ঘটেছে পবিত্র ঈদুল আযহা। আর দীর্ঘ দিন পর করোনাভাইরাসের প্রকোপ থেকে পর্তুগালের পরিস্থিতি অনেকটাই স্বাভাবিক হয়ে আসায় ঈদের আনন্দকে প্রবাসের মাঝে একে অপরের সঙ্গে ভাগাভাগি করে নিতে বৃহত্তর নোয়াখালী অ্যাসোসিয়েশন ইন পর্তুগালের আয়োজনে লিসবনের বাঙ্গালী অধ্যুসিতো মাতৃ মনিজ এর টেস্ট অব লিসবন রেস্টুরেন্টে আয়োজন হয় ঈদ পুনর্মিলনী ও দোয়া অনুষ্ঠান।

সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি মিজানুর রহমান মাসুদের সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক ইমরান হোসেন ভূঞার পরিচালনায় শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন সংগঠনের প্রচার সম্পাদক মোহন।

ঈদ পুনর্মিলনীতে বক্তব্য রাখেন বৃহত্তর নোয়াখালী অ্যাসোসিয়েশন অব পর্তুগালের আবদুল মানিক, মাঈন উদ্দিন মাস্টার, তোবারক হোসেন তপু, মো. বিপ্লব, সোহরাব হোসেন সুমন, আশরাফ হোসেন, নাঈম হাসান পাবেল, মিঠু, মহিন উদ্দিন, মো. সাহেদ, টিটু, রানা প্রমুখ।

ঈদ পুনর্মিলনীতে উপস্থিত ছিলেন লিসবনে বসবাসরত বৃহত্তর নোয়াখালী অ্যাসোসিয়েশন অব পর্তুগালের শতাধিক প্রবাসী।

এছাড়াও ঈদ পরবর্তী উক্ত মিলনমেলায় উপস্থিত সবাইকে লন্ডন থেকে টেলিকনফারেন্সের মাধ্যমে ঈদ শুভেচ্ছা জানান সংগঠনের সভাপতি হুমায়ন কবির জাহাঙ্গীর, সিনিয়র সহ সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক আবুল বাশার।

এই সময় বক্তরা পর্তুগালে আসা নতুনদেরকে পুরনোদের সঙ্গে ঐক্যবদ্ধ হয়ে সেতু বন্ধন তৈরি করে অতীতের মতো প্রবাসের মাঝে দেশের সুনাম উজ্জল এবং দেশে প্রবাসের যেকোন দুর্যোগ সমস্যায় একসঙ্গে কাজ করার আহ্বান জানান।

ঈদ পুনর্মিলনী শেষাংশে সংগঠনের সাবেক সাংগঠনিক সম্পাদক এ কে মানিক ও সদস্য মিরাজের বাবার মৃত্যুতে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। নৈশভোজের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

(ঢাকাটাইমস/৭আগস্ট/কেএম)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :