ফতুল্লায় বানভাসীদের মাঝে ইউএনওর ত্রাণ বিতরণ

প্রকাশ | ০৭ আগস্ট ২০২০, ২৩:৫৯

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস

নারায়ণগঞ্জের ফতুল্লা থানাধীন চারটি ইউনিয়নের বানভাসী ৫০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছেন নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক। শুক্রবার বিকেলে সদর উপজেলার ফতুল্লার কাশিপুর ইউনিয়নের উত্তর নরসিংহপুর এলাকায় বানভাসী পরিবারগুলোর ঘরে ঘরে গিয়ে এ ত্রাণ বিতরণ করা হয়।

ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদলের নিজস্ব অর্থায়নে প্রত্যেক পরিবারকে পাঁচ কেজি করে চাল ও শুকনো খাবার দেওয়া হয়েছে।

বুড়িগঙ্গা ও ধলেশ্বরী নদীর পানি বৃদ্ধি পাওয়ায় উপজেলার চারটি ইউনিয়নের কয়েক হাজার বাড়ি-ঘর পানি ঢুকে যায়। এতে পানিবন্দি হয়ে পড়া মানুষগুলো কেউ মাচা বেধে ঘরে বসবাস করছেন। আবার কেউ অন্য স্থানে গিয়ে আশ্রয় নিয়েছেন। তাই সরকারি ত্রাণের অপেক্ষায় না থেকে নিজস্ব অর্থায়নে চাল ও শুকনো খাবার বিতরণের সিদ্ধান্ত নেন চেয়ারম্যান সাইফউল্লাহ বাদল।

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন- কাশিপুর ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ড মেম্বার শামীম আহমেদ, ২ নং ওয়ার্ড মেম্বার এমদাদুল হক খোকা, ফতুল্লা থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রেহান শরীফ বিন্দু, যুবলীগ নাজমুল হাসেম সাজন, আওয়ামী লীগ নেতা আতাউর রহমান আতা, জুয়েল, সেলিম, ছাত্রলীগ নেতা মাহাবুব সৌরভ, যুবলীগ নেতা মো: শরীফ প্রমুখ।

(ঢাকাটাইমস/৭আগস্ট/পিএল)