ইভ্যালিতে কেনা যাবে পুমা ব্র্যান্ডের জুতা

নিজস্ব প্রতিবেদক
 | প্রকাশিত : ০৮ আগস্ট ২০২০, ১১:২৬

বিশ্বব্যাপী জনপ্রিয় পুমা ব্র্যান্ডের জুতা কেনা যাবে ই-কমার্স ভিত্তিক অনলাইন মার্কেটপ্লেস ইভ্যালি ডট কম ডট বিডি’তে। ইভ্যালির অনলাইন প্ল্যাটফর্ম থেকে অরিজিনাল পুমা ব্র্যান্ডের জুতা, তৈরি পোশাকসহ বিভিন্ন ধরনের ফ্যাশন এক্সেসরিজ পণ্য অর্ডার করে হোম ডেলিভারিতেই পাবেন গ্রাহকরা।

শনিবার ইভ্যালি এবং বাংলাদেশে পুমার ফ্রাঞ্চাইজি পার্টনার ডিবিএল গ্রুপের পক্ষ থেকে এক যৌথ বিবৃতিতে বিষয়টি জানানো হয়।

এতে বলা হয়, খুব শিগগির ইভ্যালিতে ‘লাইভ’ হবে জার্মান ভিত্তিক পুমা ব্র্যান্ডের জুতা। ফলে ডিবিএল গ্রুপের মাধ্যমে বাংলাদেশের বাজারে আসা বিভিন্ন ডিজাইন ও মডেলের পুমা জুতা এবং অন্যান্য পণ্য ইভ্যালি থেকে অর্ডার করা যাবে। পাশাপাশি গ্রাহকদের জন্য আকর্ষণীয় ক্যাশব্যাক অফার থাকবে বলে জানিয়েছে ইভ্যালি।

এবিষয়ে ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল বলেন, পুমা দেশ-বিদেশে জনপ্রিয় একটি জুতার ব্র্যান্ড। বিভিন্ন স্থানে পুমা ব্র্যান্ডের লোগো ব্যবহার করে গ্রাহকদের কাছে আসল পুমা জুতা বলে নকল পুমা বিক্রি করতে বিভিন্ন সময় দেখেছি আমরা। তবে ডিবিএল গ্রুপ দেশের বাজারে পুমা জুতা নিয়ে আসার ফলে গ্রাহকদের আর বিভ্রান্ত হওয়ার সুযোগ নেই। ইভ্যালির গ্রাহকরাও এখন থেকে অরিজিনাল পুমা ব্র্যান্ডের জুতা কিনতে পারবেন। গ্রাহকদের জন্য বরাবরের মতো আমাদের পক্ষ থেকে আকর্ষণীয় অফার থাকবে। এর ফলে সাধ্যের মধ্যে আন্তর্জাতিক ব্র্যান্ডের জুতা কিনতে পারবেন তারা।

অন্যদিকে ডিবিএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এম এ জব্বার বলেন, বাংলাদেশের বাজারে পুমা আনতে পেরে আমরা সত্যিই আনন্দিত। গত বছরের ৭ এপ্রিল রাজধানীর বনানীতে আমরা আনুষ্ঠানিকভাবে পুমা স্টোর চালু করি। এটি শুধু বাংলাদেশই না বরং দক্ষিণ পূর্ব এশিয়ার মধ্যে অন্যতম বৃহৎ পুমা স্টোর। আমরা আশা করছি, ইভ্যালির মাধ্যমে দেশের বিভিন্ন প্রান্ত থেকে আমাদের জুতাগুলোর অর্ডার আসবে। এতে করে গ্রাহকদের মাঝে পুমার পরিচিতি আরও বাড়বে। অদূর ভবিষ্যতে ঢাকার এলাকাগুলোতেও পুমা স্টোর চালু করার পরিকল্পনা রয়েছে আমাদের। ইভ্যালির সাথে ডিবিএল-এর এই সমন্বিত পথচলা আমাদের পরিকল্পনা বাস্তবায়নেও গুরুত্বপূর্ণ অবদান রাখবে বলে আমরা বিশ্বাস করছি।

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

নিজ নেতৃত্বগুণে বঙ্গবন্ধু হয়ে উঠেছিলেন বিশ্ববরেণ্য নেতা: ড. মশিউর রহমান

ওয়ালটন ফ্রিজ কিনে ৩২তম মিলিয়নিয়ার হলেন কুমিল্লার ভ্যানচালক হুমায়ুন 

এবার মিরপুরে ৫৯৫ টাকায় গরুর মাংস

আয়ারল্যান্ডকে বিশেষ অর্থনৈতিক অঞ্চল দেবে বাংলাদেশ: সালমান এফ রহমান

বাংলাদেশ ব্যাংক ও জনতা ব্যাংকের মধ্যে ক্রেডিট গ্যারান্টি বিষয়ে চুক্তি

এনসিসি ব্যাংক পিএলসি. এবং একপে এর মধ্যে ক্যাশ ম্যানেজমেন্ট বিষয়ক চুক্তি 

নগদ লেনদেনে এবার জমি জেতার সুযোগ

মার্কেন্টাইল ব্যাংকে আর্থিক সাক্ষরতা দিবস উদযাপন

বিপণন কর্মকর্তাদের নিয়ে হামদর্দের জুম মিটিং অনুষ্ঠিত

জাতীয় শিশু দিবসে কমিউনিটি ব্যাংকের আয়োজনে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা

এই বিভাগের সব খবর

শিরোনাম :