নোয়াখালীতে যুবক-যুবতী হত্যা

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ আগস্ট ২০২০, ১৬:১২

নোয়াখালীর হাতিয়ায় গলা টিপে কুলছুমা বেগম (২২) নামে এক যুবতীকে ও ছুরিকাঘাতে বেগমগঞ্জ উপজেলায় আব্দুল্যা আল নোমান হৃদয় (২৪) নামে এক যুবককে হত্যা করা হয়েছে। গত শুক্রবার এসব হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এদিকে যুবক হত্যার ঘটনায় আটজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত কুলছুমা বেগম হাতিয়ার ছানন্দী ইউনিয়নের রুসুলপুর গ্রামের জিয়াউল হকের মেয়ে এবং আব্দুল্যা আল নোমান হৃদয় চৌমুহনী পৌরসভার মিয়ারপুল এলাকার আব্দুর রহিমের ছেলে।

গ্রেপ্তাররা হলেন- মিয়ারপুল এলাকার সোহাগ, নাঈম, জাহাঙ্গীর আলম, জাবেদ হোসেন, বেলাল হোসেন, জাহিদ হাসান জীবন, জহির উদ্দিন ও ইমরান হোসেন।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, পারিবারিক বিষয় নিয়ে গত শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে বড় ভাই সফি আলমের সঙ্গে কথা কাটাকাটি হয় কুলছুমা বেগমের। এক পর্যায়ে কুলছুমাকে কিল-ঘুষি মেরে গলা চেপে ধরে সফি আলম। এতে শ্বাসরোধ হয়ে মৃত্যু হয় কুলছুমার। পরে সফি আলম কুলছুমার লাশ পাশের পুকুরে ফেলে দিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে শনিবার দুপুরে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

এদিকে, জেলার বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভার মিয়ার পোল এলাকায় আব্দুল্যা আল নোমান হৃদয় নামে ওই যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে গ্রামের একটি পুকুরে গোসল করতে যান নোমান। এসময় তাকে ওই পুকুরে গোসল করতে বাঁধা দেয় সোহাগ নামে এক যুবক। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এর জের ধরে দুপুর ২টার দিকে সোহগসহ কয়েকজন যুবক নোমানের ওপর হামলা চালিয়ে তাকে মারধর ও পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এরপর আশঙ্কাজনক অবস্থায় পরিবারের লোকজন নোমানকে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতাল নিয়ে যায়। সেখান থেকে পরে ঢাকা মেডিকেলে নেওয়ার পথে রাত সাড়ে ৯ টার দিকে তার মৃত্যু হয়।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ জানান, ওই যুবকের লাশ উদ্ধার করে শনিবার ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের ভাই আব্দুল্যা আল মামুন রাজু ১০ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা আরও ১০-১৫ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। এরপর রাতে অভিযান চালিয়ে ছয় আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া দুই আসামি পুলিশ হেফাজতে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। অপর আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

(ঢাকাটাইমস/৮আগস্ট/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

বিল বকেয়ায় সংযোগ বিচ্ছিন্ন, অবৈধ বিদ্যুতে চলছে ইউপি কার্যালয়

কেজি দরে অপরিপক্ব তরমুজ, পিস চাইলে দাম আকাশ ছোঁয়া

লক্ষ্মীপুরে যুবলীগ নেতার চোখ উপড়ে দিয়েছে দুর্বৃত্তরা

ফেনী সরকারি কলেজে শিক্ষার্থীদের গণইফতারে ছাত্রলীগের হামলা, আহত ১০

মধ্যরাতে ফের মিয়ানমারের গুলির শব্দে কেঁপে উঠল টেকনাফ সীমান্ত

উত্তরবঙ্গের ট্রেন চলাচল স্বাভাবিক, দুর্ঘটনা তদন্তে ৪ সদস্যের কমিটি

বরগুনা প্রেসক্লাবের নামে ভুয়া কমিটি গঠনের অভিযোগ 

ঝিনাইদহে বাজার নিয়ন্ত্রণে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানে জরিমানা

যারা ট্রেনে আগুন দেয় তারাই ভাড়া বৃদ্ধির গুজব ছড়ায়: রেলমন্ত্রী

আলফাডাঙ্গায় দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

এই বিভাগের সব খবর

শিরোনাম :