নোয়াখালীতে করোনায় কৃষি কর্মকর্তার মৃত্যু, নতুন শনাক্ত ৫৭

প্রকাশ | ০৮ আগস্ট ২০২০, ১৭:২৬ | আপডেট: ০৮ আগস্ট ২০২০, ১৭:৪৫

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস

করোনায় নোয়াখালীতে রফিক উল্যা (৫৮) নামে এক কৃষি কর্মকর্তার মৃত্যু হয়েছে। তিনি জেলার সোনাপুর এলাকার বাসিন্দা ও ব্রাহ্মণবাড়িয়া জেলায় উপ-সহকারি কৃষি কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। গত শুক্রবার রাত ১০টার দিকে নিজ বাড়িতে তার মৃত্যু হয়।

এদিকে জেলায় নতুন করে ৫৭ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। শনিবার সকালে এসব তথ্য নিশ্চিত করেছেন নোয়াখালীর সিভিল সার্জন মাসুম ইফতেখার।

সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও করোনা ফোকাল পার্সন নিলিমা ইয়াছমিন জানান, ওই কৃষি কর্মকর্তার বাড়ি সোনাপুর হওয়ায় গত মঙ্গলবার তিনি সদরে নমুনা দিয়ে যান। বুধবার আসা রিপোর্টে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। এরপর থেকে তিনি নিজ বাড়িতে হোম আইসোলেশনে ছিলেন। শুক্রবার রাতে নিজ বাড়িতেই তার মৃত্যু হয়। এ নিয়ে উপজেলায় মোট ১০ জন করোনা রোগীর মৃত্যু হয়েছে।

এদিকে জেলা সিভিল সার্জন জানান, জেলায় নতুন শনাক্ত করোনা রোগীদের মধ্যে সদরের ১০, সুবর্ণচরের দুই, বেগমগঞ্জের ১০, সোনাইমুড়ীর তিন, চাটখিলের চার, সেনবাগের চার, কোম্পানীগঞ্জের ১৩ ও কবিরহাট উপজেলার ১১ জন রয়েছেন। এ নিয়ে জেলায় মোট ৩৪৬৬ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। যার মধ্যে মৃত্যু হয়েছে ৬৭ জনের আর সুস্থ হয়েছেন ২৪৩৭ জন।

(ঢাকাটাইমস/৮আগস্ট/পিএল)