বলিউড তারকা সঞ্জয় দত্ত আইসিইউতে

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৯ আগস্ট ২০২০, ০৯:২২

গুরুতর অসুস্থ হয়ে মুম্বাইয়ের লীলাবতি হাসপাতালে ভর্তি হয়েছেন বলিউডের জনপ্রিয় ও আলোচিত মেগাস্টার সঞ্জয় দত্ত। হাসপাতাল সূত্রে খবর, বুকে অস্বস্তি নিয়ে শনিবার সন্ধ্যায় অভিনেতা হাসপাতালে ভর্তি হয়েছেন। তার অক্সিজেন স্যাচুরেশনের মাত্রা ওঠানামা করছে।

বর্তমান পরিস্থিতি অনুযায়ী সঞ্জয় দত্ত কোভিড ১৯-এ সংক্রামিত কি না, তা নিশ্চিত হতে র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট করা হয়েছিল। সেই রিপোর্ট নেগেটিভ আসার পর আরটি-পিসিআর টেস্টের জন্য অভিনেতার সোয়াবের নমুনা সংগ্রহ করা হয়েছে। হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়েছে, রবিবার সকালের মধ্যেই রিপোর্ট জানা যাবে।

সদ্য ৬১ বছরে পা দিয়েছেন সঞ্জয় দত্ত। গত ২৯ জুলাই ঘরোয়া ভাবেই অভিনেতার জন্মদিন পালিত হয়। তার কদিন না যেতেই শনিবার সন্ধ্যায় হঠাৎ করে শ্বাসকষ্ট অনুভব করায় তাকে তড়িঘড়ি মুম্বাইয়ের ললিাবতি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাকে হাসপাতালটির নন-কোভিড আইসিইউতে রাখা হয়েছে। সঞ্জয়ের এই অসুস্থতা বলিউডের জন্য নিঃসন্দেহে আরও একটি দুঃসংবাদ।

দিন কয়েক আগেই জয়া বচ্চন ছাড়া অমিতাভ বচ্চনের পরিবারের সবাই করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। সঞ্জয় দত্তকে যেখানে ভর্তি করা হয়েছে, সেই লীলাবতী হাসপাতালেই ভর্তি ছিলেন করোনা আক্রান্ত অমিতাভ, ছেলে অভিষেক, বউমা ঐশ্বরিয়া রাই এবং নাতনি আরাধ্যা।

সম্প্রতি করোনা জয় করে বাড়ি ফিরেছেন অমিতাভ বচ্চন। তার দিন কয়েক আগেই সুস্থ বাড়িতে ফেরেন ঐশ্বরিয়া-আরাধ্যা। শনিবার বিকালে করোনা জয় করে বাড়িতে ফিরেছেন অমিতাভপুত্র অভিষেকও। কিন্তু, দিনশেষে আরেক তারকা অসুস্থ হওয়ায় মন ভালো নেই বলিউডের। তবে সঞ্জয়কে নন কোভিড ওয়ার্ডে রাখা হয়েছে, আপাতত স্বস্তি এটুকুই।

ঢাকাটাইমস/০৯আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :