নতুন বাজেট ফোন আনল এইচটিসি

তথ্যপ্রযুক্তি ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ আগস্ট ২০২০, ১০:৫০

নতুন বাজেট ফোন আনল এইচটিসি। মডেল এইচটিসি ওয়াইল্ড ফায়ার ই২। এই বাজেট ফোনকে আপাতত রাশিয়ায় লঞ্চ করেছে। এর বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে ৪০০০ এমএএইচ ব্যাটারি, ডুয়েল রিয়ার ক্যামেরা, মিডিয়াটেক হেলিও পি২২ প্রসেসরের সাথে এসেছে।

ফোনটিকে অন্য দেশে লঞ্চ করা হবে কিনা সে বিষয়ে কিছু জানানো হয়নি।

এইচটিসি ওয়াইল্ডফায়ার ই২ একটি স্টোরেজের সাথে রাশিয়ায় লঞ্চ হয়েছে। এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম প্রায় ৯ হাজার টাকা। ফোনটি নীল ও কালো রঙে পাওয়া যাবে।

এইচটিসি ওয়াইল্ডফায়ার ই২ ফোনে ৬.২১ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস প্যানেল আছে। এর পিক্সেল রেজুলেশন ৭২০x১৫৬০ এবং আসপেক্ট রেশিও ১৯.৫:৯। এই ডিসপ্লের ডিজাইন ওয়াটারড্রপ নচ। এর মধ্যে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাবেন। যার অ্যাপারচার এফ/২.২। এই ফোনে মিডিয়াটেক হেলিও পি২২ প্রসেসর দেওয়া হয়েছে। এই ফোনে পাবেন হাইব্রিড ডুয়েল সিম স্লট। অর্থাৎ মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

ফোনের পিছনের ক্যামেরার কথা বললে এতে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ আছে। যার প্রাইমারি ক্যামেরা ১৬ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ক্যামেরা ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। এই ক্যামেরা অটোফোকাস ও এলইডি ফ্ল্যাশের সাথে এসেছে এই ফোনে আছে ৪০০০ এমএএইচ ব্যাটারি। চার্জিংয়ের জন্য এতে ইউএসবি টাইপ সি পোর্ট দেওয়া হয়েছে। সিকিউরিটির জন্য ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলে।

(ঢাকাটাইমস/৯আগস্ট/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :