সিনহার হত্যাকারীদের কঠোর শাস্তি নিশ্চিত করা হবে: হানিফ

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ আগস্ট ২০২০, ১৬:৪২ | প্রকাশিত : ০৯ আগস্ট ২০২০, ১৬:৩০

মেজর সিনহা হত্যাকাণ্ড প্রশ্নে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, আমরা যেকোন অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্যই বিব্রত। এই ঘটনায় সরকারও বিব্রত, কষ্ট পেয়েছে। তবে ঘটনার সুষ্ঠু তদন্ত করা হচ্ছে। মেজর সিনহা হত্যায় দোষী প্রত্যেককে আইনের আওতায় আনা হবে এবং কঠোর শাস্তি নিশ্চিত করা হবে।

রবিবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া সরকারি কলেজের সামনে নবনির্মিত বঙ্গবন্ধু ম্যুরালের উদ্বোধন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। মুজিববর্ষ উপলক্ষ্যে কুষ্টিয়া জেলা পরিষদের অর্থায়নে এই বঙ্গবন্ধু ম্যুরাল নির্মিত হয়।

‘দেশের স্বাস্থ্য খাতে যে অব্যবস্থাপনা এটি দীর্ঘদিনের ফল’ এমন মন্তব্য করে হানিফ বলেন, শেখ হাসিনার সরকার এ সব অনিয়ম বন্ধে কঠোর পদক্ষেপ নিয়েছে। অপকর্মের সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। দুর্নীতি বিরোধী এই মুহূর্তের অভিযানের বিরুদ্ধে কথা বলা মানেই বিএনপি দুর্নীতিকে উৎসাহ দিচ্ছে।

হানিফ বলেন, করোনা ভাইরাস বৃদ্ধিতে সরকার সহযোগিতা করছে- এই ধরনের বক্তব্য একেবারেই হাস্যকর। যারা এ ধরনের কথা বলছেন তারা সুস্থ আছে কিনা সন্দেহ আছে।

এ সময় কুষ্টিয়ার জেলা প্রশাসক আসলাম হোসেন, পুলিশ সুপার এসএম তানভির আরাফাত ও জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলামসহ জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/৯আগস্ট/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :