২ যুবলীগকর্মীর ‘খুনিরা’ দেখাচ্ছে ভয়: সংবাদ সম্মেলন করে অভিযোগ

বাউফল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ আগস্ট ২০২০, ০০:১০

পটুয়াখালীর বাউফল উপজেলার কেশবপুর ইউনিয়ন যুবলীগের সহসভাপতি রকিব উদ্দিন রুমন ও যুবলীগকর্মী ইশাত তালুকদারের খুনিদের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সালেহ উদ্দিন পিকু। খুনের এক সপ্তাহ পরে গত রবিবার এক সংবাদ সম্মেলনে পিকু অভিযোগ করেন, ‘খুনিরা’ ফেসবুকসহ বিভিন্ন সামাজিক মাধ্যমে তাদের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। বিভিন্ন ধরণের ভয়ভীতি দেখাচ্ছে।

সম্মেলনে লিখিত বক্তব্যে নিহত যুবলীগ নেতা রুমনের বড় ভাই অধ্যক্ষ সালেহ উদ্দিন পিকু অভিযোগ করেন, গত ২ আগস্ট সন্ধ্যায় ইউপির চেয়ারম্যান ও আওয়ামী লীগের বহিস্কৃত সাধারণ সম্পাদক মহিউদ্দিন লাভলু এবং তার ‘সহযোগীরা’ তার ছোট ভাই রুমন এবং চাচাতো ভাই ইশাতকে কুপিয়ে ও পিটিয়ে ‘খুন’ করে। এই ঘটনায় চেয়ারম্যান মহিউদ্দিন লাভলুকে প্রধান আসামি করে ৫৯ জনের বিরুদ্ধে বাউফল থানায় একটি হত্যা মামলা করেন। কিন্তু পুলিশ এখনও পুলিশ প্রধান আসামি লাভলু, ফারুক তালুকদার, রফিকুল ইসলাম ও রাসেল হাওলাদার, ইব্রাহিম, রাসমোহন ও আব্বাসসহ অন্যান্য আসামিদের গ্রেপ্তার করতে পারেননি। উল্টো তারা ফেসবুকসহ বিভিন্ন সামাজিক মাধ্যমে সরব থেকে অপপ্রচার চালাচ্ছে। বিভিন্ন ধরণের ভয়ভীতি দেখাচ্ছে। হুমকি দিচ্ছে।

পিকু আরও অভিযোগ করেন, ৩১ জুলাই দুপুরে কেশবপুর বাজারের চেয়ারম্যান লাভলুর অনুসারিরা তার আরেক ভাই হাফিজ উদ্দিন পিন্টুসহ আরও ৮-১০ জনকে পিটিয়ে জখম করে। ওই ঘটনায় মামলা করতে গেলে বাউফল থানার ওসি (তদন্ত) আল মামুন এজাহারটি রজু করেননি।

পিকু বলেন, ‘চেয়ারম্যান লাভলু এলাকায় আধিপত্য বিস্তারের জন্যই সন্ত্রাসীদের লালন পালন করছেন। এই জোড়া খুনের ঘটনায় জড়িতদের গ্রেপ্তার ও বিচারের দাবি করছি।’

সম্মেলনে রুমনের পরিবারের সদস্য ও স্থানীয় আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/৯আগস্ট/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :