৭ বছরের সম্পর্কের ইতি, চেলসি ছাড়ছেন উইলিয়ান

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১০ আগস্ট ২০২০, ০৯:৩৭ | প্রকাশিত : ১০ আগস্ট ২০২০, ০৯:০০

দিনকয়েক ধরেই জল্পনা চলছিল ফ্রি ট্রান্সফারে চেলসি ছেড়ে আর্সেনালে যোগ দিতে চলেছেন উইলিয়ান। আর্সেনালে যোগ দেওয়ার বিষয়টি আলোচনার স্তরে থাওলেও ব্রাজিলিয়ান মিডফিল্ডার যে চেলসি ছাড়ছেন সেটা নিশ্চিত; বরং বলা ভালো রবিবার সেকথা নিজেই অনুরাগীদের জানালেন ইউটিলিটি মিডফিল্ডার।

রবিবার তার জন্মদিনেই চেলসির সঙ্গে দীর্ঘ ৭ বছরের সম্পর্ক ছেদ করার কথা ঘোষণা করলেন ব্রাজিলিয়ান মিডিও। মাথা উঁচু করেই স্ট্যামফোর্ড ব্রিজ ছাড়ছেন তিনি, এক আবেগঘন বার্তায় অনুরাগীদের জানিয়েছেন ব্লুজ’দের হয়ে জোড়া প্রিমিয়ার লিগ, একটি এফএ কাপ, একটি লিগ কাপ, একটি ইউরোপা লিগ জয়ী দলের সদস্য উইলিয়ান। টুইট বার্তায় চেলসি অনুরাগীদের তিনি বলেন, ‘ঠিকানা বদল করার সময় এসেছে। আমি আমার চেলসি সতীর্থদের ভীষণভাবে মিস করব। মিস করব ক্লাবের প্রত্যেক স্টাফকে যারা এতবছর আমায় সন্তানের মতো আগলে রেখেছিলেন। মিস করব আমার ফ্যানেদের।’

উইলিয়ান আরও লেখেন, ‘চেলসির জার্সিতে আমি সবসময় নিজের সেরাটা দিয়েছি। তাই এখান থেকে যা পেয়েছি তা নিয়ে মাথা উঁচু করেই ক্লাব ছাড়ব। তোমাদের সবাইকে আমি কৃতজ্ঞতা জানাই। ঈশ্বর তোমাদের মঙ্গল করুক।’ গোড়ালির চোটে আর্সেনালের বিরুদ্ধে ইউরোপা লিগের ফাইনালের পর শনিবার রাতে বায়ার্ন মিউনিখের বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচেও মাঠে নামা হয়নি তার। টটেনহ্যামের বড় প্রস্তাব থাকলেও রাশিয়ার ক্লাব থেকে ২০১৩ স্ট্যামফোর্ড ব্রিজে যোগদান করেন উইলিয়ান। এরপর গত সাত মৌসুমে ব্লুজ জার্সিতে সবধরনের প্রতিযোগীতা মিলিয়ে ৩৩৯ ম্যাচে ৬৩টি গোল করেছেন এই ব্রাজিলিয়ান।

সম্ভবত মাইকেল আর্তেতার প্রশিক্ষণে আগামী মৌসুমে গানার্সদের হয়েই খেলবেন তিনি। বিদায়বেলায় উইলিয়ান জানাচ্ছেন, ২০১৩ চেলসিতে যোগদান করাটা একেবারে সঠিক সিদ্ধান্ত ছিল তার। যে ক্লাবে খেলতে চেয়েছিলাম হাসি-কান্নায় সেই ক্লাবে দুর্দান্ত সাতটি মৌসুম কাটালাম।

(ঢাকাটাইমস/১০ আগস্ট/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :