রাজশাহীতে করোনায় আরও পাঁচ মৃত্যু, নতুন শনাক্ত ১৪৯

ব্যুরো প্রধান, রাজশাহী
| আপডেট : ১০ আগস্ট ২০২০, ১৪:৫৮ | প্রকাশিত : ১০ আগস্ট ২০২০, ১৪:৪১

রাজশাহী বিভাগে করোনায় আরও পাঁচজনের মৃত্যু হয়েছে। রবিবার বিভাগের রাজশাহী জেলা, চাঁপাইনবাবগঞ্জ ও নাটোরে একজন করে এবং বগুড়ায় দুইজনের মৃত্যু হয়। এদিকে বিভাগে নতুন ১৪৯ জনের করোনা শনাক্ত হয়েছে। সোমবার বিভাগীয় স্বাস্থ্য পরিচালক গোপেন্দ্রনাথ আচার্য্য এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, গোটা বিভাগে এখন মৃতের সংখ্যা ১৯৮ জনে দাঁড়িয়েছে। এর মধ্যে বগুড়ায় সর্বোচ্চ ১১৯ জনের মৃত্যু হয়েছে। এছাড়া রাজশাহীতে ৩০ জন, চাঁপাইনবাবগঞ্জে ৯ জন, নওগাঁয় ১৪ জন, নাটোরে দুইজন, জয়পুরহাটে চারজন, সিরাজগঞ্জে ১১ জন এবং পাবনায় ৯ জনের মৃত্যু হয়েছে।

এদিকে, শনাক্ত নতুন ১৪৯ জন করোনা রোগীর মধ্যে ৬৬ জনের বাড়ি বগুড়ায়। এছাড়া রাজশাহী জেলার ৬৩ জন, সিরাজগঞ্জের ১৬ জন এবং পাবনার চারজনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে বিভাগে মোট ১৪ হাজার ৪০৪ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে সর্বোচ্চ ৫ হাজার ৩০২ জন শনাক্ত হয়েছে বগুড়ায়। এছাড়া রাজশাহীতে ৩ হাজার ৬৩৭ জন, চাঁপাইনবাবগঞ্জে ৫৪৮, নওগাঁয় ৯৯৯, নাটোরে ৬২৮, জয়পুরহাটে ৮১৬, সিরাজগঞ্জে ১ হাজার ৫৯৯ জন এবং পাবনায় ৮৭৫ জন শনাক্ত হয়েছেন।

অন্যদিকে, গত রবিবার বিভাগের ২৪৬ জন করোনা রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে ৩৯ জনের বাড়ি রাজশাহী। এর বাইরে চাঁপাইনবাবগঞ্জের ৫১ জন, নওগাঁর ১৪ জন, নাটোরের পাঁচজন, বগুড়ার ৫৪ জন, সিরাজগঞ্জের ৮০ জন এবং পাবনার তিনজন। তাদেরসহ বিভাগে এ পর্যন্ত করোনা জয় করেছেন ৮ হাজার ৯১৪ জন। এর মধ্যে রাজশাহীর ১ হাজার ৮৮০ জন, চাঁপাইনবাবগঞ্জের ৩০২ জন, নওগাঁর ৮৬৬ জন, নাটোরের ২৬২ জন, জয়পুরহাটের ২১১ জন, বগুড়ার ৩ হাজার ৯৮৬ জন, সিরাজগঞ্জের ৭৫০ জন এবং পাবনার ৬৫৭ জন।

(ঢাকাটাইমস/১০আগস্ট/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :