যমুনার দুর্গম চরে বন্যার্তদের ত্রাণ দিলেন সাংসদ দুর্জয়

প্রকাশ | ১০ আগস্ট ২০২০, ২১:৩০

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার দুর্গম চরে বাংলাদেশ আওয়ামী যুবলীগের উদ্যোগে বন্যার্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার বিকালে যমুনা নদীর বাঁচামারা চরে বানভাসী এক হাজার পরিবারের মাঝে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

বাঁচামারা ইউনিয়ন পরিষদ মাঠে জেলা যুবলীগের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও বিসিবির পরিচালক এএম নাঈমুর রহমান দুর্জয়।

এসময় দুর্জয় বলেন, এই নির্বাচনী এলাকায় অনেকেই সংসদ সদস্য হয়েছেন কিন্তু বানভাসীদের মাঝে আমাদের মতো কেউ পাশে দাঁড়ায়নি। এই চরে আমরা কয়েক দিন আগেও ৬শত মানুষকে ত্রাণ দিয়েছি। নদী ভাঙনের ফলে প্রতিবছরই এসব এলাকায় অনেক ক্ষতি হয়ে থাকে, ফলে স্থায়ী সমাধানের জন্য প্রধানমন্ত্রীকে আমরা অবগত করেছি। আশা করছি, শিগগির আমরা স্থায়ী সমাধান পাব।

এসময় কেন্দ্রীয় যুবলীগ নেতা মুক্তার চৌধুরী কামাল, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বদরুল ইসলাম বাবলু, সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, আমিরুল ইসলাম মট্টু, জেলা যুবলীগের আহবায়ক আব্দুর রাজ্জাক রাজা, যুগ্ম আহবায়ক মাহবুবুর রহমান জনি,  বাঁচামারা ইউনিয়ন পরিষদের চেয়ানম্যান আব্দুল লতিফ, জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মনিরুল ইসলাম মনি, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্বাসসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১০আগস্ট/এলএ)