এভাবেই আমাকে ভালোবেসো বনি: কৌশানী

প্রকাশ | ১১ আগস্ট ২০২০, ০৯:৪৪ | আপডেট: ১১ আগস্ট ২০২০, ০৯:৪৯

বিনোদন ডেস্ক

সোমবার ছিল টলিউডের এ প্রজন্মের তারকা অভিনেতা বনি সেনগুপ্তের জন্মদিন। করোনার কারণে কলকাতার অবস্থা যেহেতু খুবই খারাপ, তাই বিশেষ এ দিনে কোনো আয়োজন রাখেননি নায়ক। তাই বলে ভক্তরা শুভেচ্ছা জানাতে ভোলেননি তাদের পছন্দের অভিনেতাকে। জন্মদিনের সকাল থেকেই বনির ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ভরে যায় শুভেচ্ছা বন্যায়।

একটু দেরিতে হলেও প্রেমিকের জন্মদিনে তাকে শুভেচ্ছা জানাতে ভোলেননি বনির চর্চিত প্রেমিকা অভিনেত্রী কোশানী মুখার্জীও। জন্মদিন শেষ হওয়ার মাত্র দুই ঘণ্টা আগে সোশ্যাল মিডিয়ায় মনের মানুষের ছবি পোস্ট করে নায়িকা লেখেন, ‘এরকমই থেকো। এভাবেই আমাকে ভালোবেসো বনি। তুমি আমার দেখা সেরা ব্যক্তিত্বের একজন মানুষ। সবার ভালোবাসাই তোমার প্রাপ্য।’

প্রায় ১০ বছর ধরে প্রেম করছেন বনি-কৌশানী জুটি। কখনোই তাদের প্রেম নিয়ে বিশেষ রাখঢাক ছিল না, এখনো নেই। তারা একসঙ্গে জুটি বেঁধে চারটি ছবিও করেছেন। লকডাউনের প্রথম দিকটায় একেবারেই দেখা হয়নি এই দুজনের। যে যার বাড়িতে বন্দি ছিলেন। এখন আবার মাঝেমধ্যে দেখা হচ্ছে। তবে আগের মতো ঘোরাঘুরি বা আড্ডা দিতে পারছেন না।

গায়ে প্রেমিক-প্রেমিকা ট্যাগ লাগায় অন্যদের মতো বনি-কৌশানীকেও যে প্রশ্নটি সবচেয়ে বেশি শুনতে হয় তা হল, বিয়ে করছেন কবে? মজা করে তো বনি একবার বলেছিলেন, তিনি পিঠে একটি বোর্ড ঝুলিয়ে রাখবেন। পরে অবশ্য খোলাখুলি জবাব দেন যে, সহসাই তারা বিয়ে করছেন না। আপাতত কেরিয়ারেই মন দিতে চান দুজনে। তবে প্রেমটা চালিয়ে যেতে চান এভাবেই।

ঢাকাটাইমস/১১আগস্ট/এএইচ