অমিতাভের বিজ্ঞাপনে মিম

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ আগস্ট ২০২০, ১৬:৫৬

দেশীয় শোবিজের এ সময়ের আলোচিত মডেল ও অভিনেত্রী মারিয়া মিম। এরই মধ্যে বেশকিছু নাটক, বিজ্ঞাপন ও মিউজিক ভিডিওতে কাজ করে প্রশংসিত হয়েছেন। এবার তিনি 'স্যাভলন' এর একটি সচেতনতামূলক বিজ্ঞাপনে কাজ করলেন। বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন জনপ্রিয় নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী।

গতকাল (সোমবার) 'স্যাভলন' এর সচেতনতামূলক এ বিজ্ঞাপনের শুটিং শেষ করেছেন মিম। কিছুদিনের মধ্যেই বিজ্ঞাপনটি প্রচারে আসবে বলেই জানান তিনি।

মিম বলেন,' বিজ্ঞাপনটির মধ্য দিয়ে প্রথমবারের মতো অমতাভ রেজা ভাইয়ের সঙ্গে কাজ করলাম। এটি সচেতনতামূলক একটি বিজ্ঞাপন। করোনার এ সময়ে সবাইকে সচেতন করতে দায়বদ্ধতা থেকে কাজটি করেছি।বিজ্ঞাপনটিতে দর্শকদের জন্য কিছু বার্তা আছে।'

মিম আরও বলেন, 'করোনা পরিস্থিতির কারণে প্রায় ৩ মাস বাসায় থাকতে থাকতে অস্বস্তি লাগছিল। ভেবে দেখলাম এ পরিস্থিতি স্বাভাবিক হতে হয়তো আরও অনেক লাগবে। তাই সচেতন থেকেই সীমিত আকারে কাজ শুরু করেছি।করোনার আগে অনেকগুলো কাজের ব্যাপারে কথা হয়েছিল। কিন্তু পরিস্থিতি স্বাভাবিক না থাকায় সেগুলো করা হয়নি। এখন সেগুলো নিয়ে নির্মাতাদের সঙ্গে কথা হচ্ছে। শিগগিরই সেগুলো শুরু করবো।

তবে ভালো গল্পের জন্য অপেক্ষা করছিলাম। এরইমধ্যে একটি ছবিতে কাজের ব্যাপারে কথাবার্তা চূড়ান্ত হয়েছে। ছবিটির জন্য প্রস্তুতিও শুরু করেছি। খুব শিগগির জানান দেওয়া হবে।'

(ঢাকাটাইমস/১১আগস্ট/এসকেএস/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :