দ্বিতীয় বিয়ে করলেন আকাশ রঞ্জন!

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ আগস্ট ২০২০, ১৭:৫৮

দ্বিতীয় বিয়ে করলেন ছোটপর্দার নির্মাতা আকাশ রঞ্জন। স্ত্রী চ্যানেল আই সেরা নাচিয়ের মন্দিরা চক্রবর্তী। তবে, এটি বাস্তবে নয় নাটকে এমনটি দেখা যাবে। এই নির্মাতা পরিচালনার পাশাপাশি অভিনয়ও করেন। তারই ধারাবাহিকতায় একটি খণ্ড নাটকে নাম ভূমিকায় অভিনয় করেছেন তিনি।

রূপক রেজার রচনা ও মাসুদ অনিকের পরিচালনায় কাব্য মাল্টিমিডিয়া চ্যানেলের জন্য নির্মিত হলো একক নাটক ‘হারাধনের বিয়ে’। এ নাটকের নাম ভূমিকায় দেখা যাবে তাকে। তার বিপরীতে রয়েছেন মন্দিরা। এতে আরও অভিনয় করেছেন শিখা মৌ, হারুনুর রশিদ, লিজা খানম।

আকাশ রঞ্জন বলেন, ‘পরিচালনা আমার পেশা, অভিনয় আমার নেশা। পরিচালনার পাশাপাশি অভিনয় করতে ভালো লাগে। নাটকের দৃশ্যে দ্বিতীয় বিয়ে করতে হয়েছে। হাস্যরসে ভরপুর নাটকটি। দর্শক দেখে আনন্দ পাবে।’

আকাশ রঞ্জনের প্রথম লেখা নাটক ছিল ‘ভালোবাসার কদমফুল'। তার রচনায় মোশাররফ করিমের ‘ঘাউড়া মজিদ’ ব্যাপক জনপ্রিয়তা পায়। এরপর রঙের মেলা, সব জান্তা শমসের, প্রেম এসেছিল নীরবে, মীর জাফর মীর, সেয়ানা জামাই, গৃহশিক্ষক, ভালোবাসার অনুভূতি, বরিশালের মাস্টার নোয়াখালীর ছাত্রী, একটি দুঃস্বপ্নের রাত, লজিক, কুক, অনাকাঙ্ক্ষিত স্বপ্ন, ভালোবাসার অদল বদল এর মতো নাটক লিখে খ্যাতি পেয়েছেন তিনি।

রচনার পাশাপাশি পরিচালনাতেও বেশ নাম কামিয়েছেন এই তরুণ। তবে নাটক রচনা কিংবা পরিচালনা থেকে এই তরুণের প্রথম পছন্দ অভিনয়।

(ঢাকাটাইমস/১১আগস্ট/এসকেএস/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :