রাজস্থান রয়্যালসের ফিল্ডিং কোচ করোনায় আক্রান্ত

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ আগস্ট ২০২০, ১৬:২৩

সংযুক্ত আরব আমিরাতে আইপিএল করার লিখিত অনুমতি পেয়ে গিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। ফ্র্যাঞ্চাইজিগুলো আমিরাতে উড়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে। এর মধ্যেই জানা গেল, রাজস্থান রয়্যালসের ফিল্ডিং কোচ দিশান্ত ইয়াগ্নিক করোনা আক্রান্ত। বুধবার রাজস্থান রয়্যালসের তরফ থেকে বিষয়টি জানানো হয়েছে।

আগামী সপ্তাহে মুম্বাই থেকে দুবাই যাওয়ার বিমান ধরবে রাজস্থান রয়্যালসের ক্রিকেটাররা। সেই কারণেই প্লেয়ার, সাপোর্ট স্টাফদের করোনা পরীক্ষা করা হয়েছিল। সেই পরীক্ষায় দিশান্তের শরীরে পাওয়া গিয়েছে করোনাভাইরাস। রাজস্থান রয়্যালসের পাশাপাশি দিশান্ত নিজেও টুইট করে জানিয়েছেন যে তিনি করোনা আক্রান্ত।

গত দশ দিনে তাঁর সংস্পর্শে যাঁরা এসেছেন, তাঁদেরও করোনা পরীক্ষা করার অনুরোধ করেছেন দিশান্ত। বোর্ডের স্বাস্থ্যবিধি অনুযায়ী, দিশান্তকে এখন ১৪ দিনের কোয়রান্টাইনে থাকতে হবে।

বোর্ডের নিয়ম অনুযায়ী, দুবার করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসতেই হবে। না হলে শিবিরে প্রবেশাধিকারই নেই। সেই কারণেই দুবাইয়ে রাজস্থান রয়্যালস শিবিরে যোগ দেওয়ার আগে দিশান্তের করোনা পরীক্ষার ফল দুবারই নেগেটিভ আসতে হবে।

রাজস্থানের উইকেটকিপার-ব্যাটসম্যান দিশান্ত। আইপিএলে রাজস্থানের হয়ে খেলেওছেন। এখন তিনি ফ্র্যাঞ্চাইজির ফিল্ডিং কোচ। যদিও দিশান্ত আক্রান্ত হলেও রাজস্থানের কোনও ক্রিকেটারের শরীরেই পাওয়া যায়নি করোনাভাইরাস।

(ঢাকাটাইমস/১২ আগস্ট/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :