খুলনায় অস্ত্রের মুখে ব্যবসায়ীর ১৪ লাখ টাকা ছিনতাই

খুলনা ব্যুরো, ঢাকা টাইমস
| আপডেট : ১২ আগস্ট ২০২০, ১৯:০৩ | প্রকাশিত : ১২ আগস্ট ২০২০, ১৮:০৩

খুলনায় অস্ত্রের মুখে ব্যবসায়ীর ১৪ লাখ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। বুধবার দুপুরে খুলনা জিলা স্কুলের পাশের সড়কে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

ভুক্তভোগীরা জানান, খুলনার মডার্ণ সি ফুড অ‌ফিসের ১৪ লাখ টাকা দুপুর ৩টার দিকে ব্যাংক থেকে তুলে ফেরার সময় জিলা স্কুলের পাশের সড়কে পৌঁছালে একটি মোটরসাইকেলে দুজন দুর্বৃত্ত এসে গা‌ড়ির পথ আটকায়। এরপর আগ্নেয়াস্ত্র তাক করে গা‌ড়িতে থাকা ১৪ লাখ টাকা ছিনতাই করে দুর্বৃত্তরা। টাকা নিয়ে তারা দ্রুত স্থান ত্যাগ করে। ছিনতাইয়ের সময়ে গাড়িতে খুলনার মডার্ণ সি ফুডের মা‌লি‌কের ছে‌লে, ম্যানেজার ও কর্মচারি ছিলেন।

এ বিষয়ে খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম বলেন, টাকা ছিনতাইয়ের ঘটনায় এখনো লি‌খিত অ‌ভিযোগ পাইনি। তবে মৌ‌খিকভাবে জানার পরে ঘটনাস্থল থেকে সি‌সি ক্যামেরার ফুটেজ সংগ্রহ ও পরীক্ষার চেষ্টা চলছে। ফুটেজ পাওয়া গেলে ছিনতাইকারীদের শনাক্ত করা সহজ হবে। তবে সড়কের অধিকাংশ সি‌সি ক্যামেরাই সংযোগ বি‌চ্ছিন্ন।

উল্লেখ্য, ছিনতাইয়ের স্থান ও দুর্বৃত্তরা যে সড়কটি দিয়ে পা‌লিয়ে যায় সে সড়কে পু‌লিশ সুপারের বাসভবন, জেলা প্রশাসকের বাসভবন, রেঞ্জ ডিআইজির বাসভবন, বিভাগীয় ক‌মিশনারের বাসভবন, জেলা ও দায়রা জজের বাসভবন, খুলনার আদালত পাড়া, জেলা প্রশাসন ভবন, অফিসার্স ক্লাব, জেলা স্টে‌ডিয়ামসহ আরো গুরুত্বপূর্ণ সরকা‌রি অ‌ফিস অব‌স্থিত। এর আগেও ওই সড়কে বেশ ক‌য়েক‌টি ছিনতাই‌য়ের ঘটনাসহ বিভিন্ন অপরাধ সংগ‌ঠিত হয়েছে।

(ঢাকাটাইমস/১২আগস্ট/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :