সাত ফুটবলার করোনা পজিটিভ, অনুশীলন ক্যাম্প স্থগিত

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ আগস্ট ২০২০, ১৮:০৪

বাংলাদেশ জাতীয় ফুটবল দলের খেলোয়াড় ও কর্মকর্তাসহ মোট ৩৬ জনের (৩০ জন ফুটবলার, ৬ জন কর্মকর্তা) মধ্যে ২৬ জনের করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। ৭ জন খেলোয়াড়ের রিপোর্ট পজিটিভ এসেছে। ৩ জনকে বিশেষ পর্যবেক্ষণে থাকার জন্য পরামর্শ দেয়া হয়েছে।

করোনায় আক্রান্ত ফুটবলাররা হলেন আনিসুর রহমান, মোঃ রবিউল হাসান, মোঃ টুটুল হোসেন বাদশা, বিশ্বনাথ ঘোষ, এম এস বাবলু, মোঃ ফয়সাল আহমেদ ফাহিম, মোঃ শহীদুল আলম। বিশেষ পর্যবেক্ষণে থাকার পরামর্শ দেয়া হয়েছে রিয়াদুল হাসান, রাকিব হোসেন ও রায়হান হাসানকে।

আইসিডিডিআর,বি ও প্রভা হেলথ সোমবার দ্বিতীয়বার করোনা পরীক্ষার জন্য জাতীয় ফুটবল দলের খেলোয়াড় ও কর্মকর্তাদের স্যাম্পল গ্রহণ করে।

এদিকে বুধবারই স্থগিত হয়েছে ফিফা বিশ্বকাপ ও এএফসি এশিয়ান কাপের কোয়ালিফায়ারের সব ম্যাচ। আগামী বছর পর্যন্ত এটি পিছিয়ে দেয়া হয়েছে। যার কারণে বাফুফেও ফুটবল দলের অনুশীলন ক্যাম্প স্থগিত করেছে। আগামী অক্টোবর নভেম্বরে বাছাইপর্বে ৪টি ম্যাচ খেলার কথা ছিল বাংলাদেশ দলের।

করোনাভাইরাসে আক্রান্ত হওয়া সকল খেলোয়াড়কেই বাফুফে নিজেদের তত্ত্বাবধানে রেখে চিকিৎসা সেবা দেয়ার সিদ্ধান্ত নিয়েছে। বাফুফের সাধারণ সম্পাদক মোঃ আবু নাঈম সোহাগ এসব বিষয় নিশ্চিত করেছেন।

(ঢাকাটাইমস/১২ আগস্ট/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :