শেরপুরে আরও ১৫ জনের করোনা শনাক্ত

শেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ আগস্ট ২০২০, ১৯:২৩

শেরপুরে আরও ১৫ জনের করোনা শনাক্ত হয়েছে। নতুন শনাক্তদের মধ্যে শেরপুর সদরের ১১ জন ও শ্রীবরদী উপজেলার চারজন রয়েছেন। এ নিয়ে জেলায় মোট ৩৫৩ জনের করোনা শনাক্ত হয়েছে। বুধবার প্রদত্ত স্বাস্থ্য বুলেটিনে এসব তথ্য জানানো হয়।

স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, নতুন শনাক্তদের মধ্যে শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীমের স্ত্রী আলেয়া ফেরদৌসী ও ছেলে কাজী আফনান আজীম, জেলা ও দায়রা জজ আদালতের পেশকার শফিকুল ইসলাম, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা মনিরুজ্জামান আরজুসহ সদর ও শ্রীবরদী উপজেলার স্থানীয় বাসিন্দারা রয়েছেন। এছাড়া এ পর্যন্ত শনাক্তদের মধ্যে শেরপুর সদরের ১৬৯, নকলার ৫৯, নালিতাবাড়ীর ৬৫, ঝিনাইগাতীর ২৯ ও শ্রীবরদীর ৩১ জন রয়েছেন। এর মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৩০৩ জন। আর মৃত্যু হয়েছে চারজনের। শনাক্ত হিসেবে সুস্থতার হার ৮৬ শতাংশ।

জেলা সিভিল সার্জন একেএম আনওয়ারুর রউফ জানান, ঈদুল আজহার পর শেরপুরে করোনার বিস্তার বেড়ে চলেছে। বিশেষ করে শেরপুর শহর এলাকায় সংক্রমণ বেশি দেখা যাচ্ছে। তাই করোনার বিস্তার রোধে মাস্ক ব্যবহারসহ কঠোরভাবে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য জেলাবাসীর প্রতি অনুরোধ জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :