সুশান্তের ৯ কোটির ডিপোজিট ভাঙেন রিয়া, মুছেন জরুরি চ্যাটও

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১৩ আগস্ট ২০২০, ১০:১১

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনা তদন্তে তার চর্চিত প্রেমিকা রিয়া চক্রবর্তীতে জিজ্ঞাসাবাদে প্রতিদিনই বেরিয়ে আসছে অবাক করে দেয়ার মতো তথ্য। সুশান্তের বাবা কেকে সিংয়ের দায়ের করা মামলায় ইতোমধ্যে তিনবার ইডি দপ্তরে হাজিরা দিয়েছেন রিয়া, তার ভাই সৌভিক চক্রবর্তী, সাবেক ম্যানেজার শ্রুতি মোদী।

এর আগে ডেকে পাঠানো হয় রিয়া চক্রবর্তীর হিসাবরক্ষক, সুশান্তের বন্ধু সিদ্ধার্থ পিঠানী এবং রিয়ার বাবা-মাকে। তিনদিন জেরার পরও রিয়ার জবাবে সন্তুষ্ট নয় ইডি। তার বয়ানে রয়েছে অসঙ্গতি। বেশির ভাগ উত্তর তিনি এড়িয়ে গেছেন জানি না, মনে পড়ছে না বলে। এর পরই মঙ্গলবার চক্রবর্তী পরিবারের সমস্ত গ্যাজেটস বাজেয়াপ্ত করে ইডি। জানানো হয়েছিল ফোন, ল্যাপটপ, আইপ্যাড সবকিছুরই ফরেন্সিক পরীক্ষা হবে।

বুধবার ইডির তরফে জানানো হয়, হোয়্যাটসঅ্যাপ থেকে সুশান্তের সঙ্গে চ্যাটের বেশ কিছু অংশ মুছে ফেলেছেন রিয়া। যে যে অংশ তিনি মুছে ফেলেছেন সেগুলো উদ্ধারের চেষ্টা চালাচ্ছেন বিশেষজ্ঞরা। এছাড়া গত বছর নভেম্বরে সুশান্তের একটি ফিক্সড ডিপোজিট ভেঙে নেন রিয়া। ৯ কোটি টাকার ফিক্সড ডিপোজিট ছিল সেটি। বুধবার ইডির তরফ থেকে জানানো হয়েছে এই তথ্য।

মঙ্গলবার রিয়ার দুটি ফোন, সৌভিকের একটি ফোন, রিয়ার বাবার ফোন, দুটি আইপ্যাড আর দুটি ল্যাপটপ বাজেয়াপ্ত করেছে ইডি। সেই ফোন বাজেয়াপ্ত করার পরই ইডি কর্তারা লক্ষ্য করেন, Vividrage Rhealityx Pvt. Ltd. in- এর নাম প্রকাশ্যে আসার পরই মুছে ফেলা হয় হোয়্যাটসঅ্যাপ চ্যাটের কিছু অংশ। ওই সংস্থার আইপি অ্যাড্রেস ট্র্যাক করে দেখা গেছে নভি মুম্বাইয়ে এক বছরের মধ্যে ১৭ বার জায়গা বদল করা হয়েছে।

গত নভেম্বরে সুশান্তের বাবা রিয়াকে হোয়্যাটসঅ্যাপে যোগাযোগ করে বলেছিলেন তাকে একবার ফোন করতে। যেহেতু তিনি ছেলের বন্ধু একসঙ্গে থাকেন তাই ছেলের সম্পর্কে কিছু কথা জানতে চান। এর পরই রিয়া তাকে ব্লক করে দেন। এমনকী সুশান্তের বিজনেস ম্যানেজার শ্রুতি মোদীর সঙ্গেও তিনি যোগাযোগ করার চেষ্টা করেছিলেন। শ্রুতিও তার কথায় বিশেষ পাত্তা দেননি। ছেলের কোনো খবরও দেননি।

ঢাকাটাইমস/১৩আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

২৩ এপ্রিলকে চলচ্চিত্রের কালো দিবস ঘোষণা

সুচিত্রা সেন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘মাইক’ পুরস্কৃত

এফডিসিতে সাংবাদিকদের মারধর: লজ্জিত রিয়াজ, জানিয়েছেন নিন্দা

সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে এফডিসির সামনে মানববন্ধন

ভারতে ‘পদ্মশ্রী’ পেলেন বাংলাদেশের রবীন্দ্রসংগীতশিল্পী বন্যা

শিশুশিল্পী উধাও, পুরস্কারের জন্য খুঁজছেন পরিচালক নূরুজ্জামান

সাংবাদিকদের মারধর: শিল্পী সমিতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

নির্বাচিত হয়েই হিন্দি সিনেমা আমদানির বিষয়ে হুঁশিয়ারি দিলেন ডিপজল

‘আম্মাজান’ সুপারহিট হওয়ার পরও কেন সিনেমা ছাড়লেন শবনম?

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা, দুঃখ প্রকাশ করে যা বললেন মিশা-ডিপজল

এই বিভাগের সব খবর

শিরোনাম :