আইপিএলে সুযোগ না পেয়ে তরুণ ক্রিকেটারের আত্মহত্যা

প্রকাশ | ১৩ আগস্ট ২০২০, ১২:০৩ | আপডেট: ১৩ আগস্ট ২০২০, ১২:১৯

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস

আশা ছিল আইপিএলে ডাক পাবেন। অন্তত নেট বোলার হিসেবেও তাকে ডাকা হবে বলে ভেবেছিলেন। কিন্তু আইপিএলের দিন এগিয়ে এলেও কোনো দলে তার জায়গা হয়নি। ক্রমশ হতাশা গ্রাস করে তরুণ ক্রিকেটারকে। তারপরই চূড়ান্ত পরিণতি। সোমবার ভারতের মুম্বাইয়ের অ্যাপার্টমেন্ট থেকে ঝুলন্ত দেহ উদ্ধার হয় তরুণ ক্রিকেটার করণ তিওয়ারির।

প্রাথমিকভাবে পুলিশ মনে করছে অবসাদগ্রস্ত হয়েই আত্মহত্যা করেছেন করণ। এখন পর্যন্ত কোনো সুইসাইড নোট উদ্ধার হয়নি। ২৭ বছর বয়সী ডানহাতি পেসার করণ ঘনিষ্ঠমহলে ভীষণ জনপ্রিয় ছিলেন। মুম্বাই ইন্ডিয়ান্স এর নেটে ধারাবাহিকভাবে বোলিং করতেন তিনি।

পুলিশ সূত্রে জানা গেছে, মুম্বাইয়ের মালাড অঞ্চলের কুরার এলাকায় মা ও ভাইয়ের সঙ্গে থাকতেন করণ। তবে কয়েকদিন আগেই রাজস্থানে এক বন্ধুকে ফোন করে আইপিএলে সুযোগ না পাওয়া নিয়ে নিজের হতাশার কথা জানিয়েছিলেন। এরপরই অবস্থা বেগতিক দেখে রাজস্থানে করণের বোনকে গোটা ঘটনাটি জানায় সেই বন্ধু। সেখান থেকেই জানতে পারেন করণের মা। কিন্তু তখন সব শেষ। সোমবার রাত সাড়ে দশটায় নিজের ঘরে গিয়ে দরজা বন্ধ করে দেন করণ। এরপর তার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। 

জানা গেছে বেশ কয়েক বছর ধরেই ভালো দলে সুযোগ খুঁজছিলেন করণ। কিন্তু মুম্বাইয়ের হয়ে পেশাদার ক্রিকেটে খেলার সুযোগ মেলেনি তার। ইতোমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

(ঢাকাটাইমস/১৩ আগস্ট/এআইএ)