যশোরে ইজিবাইক চোর চক্রের তিন সদস্য আটক

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ আগস্ট ২০২০, ১৬:১৫

আন্তঃজেলা ইজিবাইক চোর চক্রের তিন সদস্যকে আটক করেছে যশোর জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় তাদের হেফাজত থেকে ১৮টি ইজিবাইক, ৭০টি চেতনানাশক বড়ি ও নয়টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন জানান, নড়াইলের চাকই গ্রামের ইজিবাইক চালক রফিক গাজীকে গত ২৮ জুলাই ফোন করে ভাড়ার কথা বলেন যশোরের অভয়নগরের দেয়াপাড়া ব্রিজের সামনে নিয়ে যায় অজ্ঞাত এক ব্যক্তি। এরপর রফিক গাজীর ইজিবাইক নিয়ে ওই ব্যক্তি বসুন্দিয়ায় যায়। সেখানে এক বাড়িতে তারা দুপুরের খাবার খায়। সেখান থেকে অচেতন অবস্থায় পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

গত ২ আগস্ট জ্ঞান ফিরলে রফিক জানান, তার ইজিবাইক, নগদ টাকা ও মোবাইল ফোন নিয়ে গেছে। এরপর গত বুধবার রাতে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ইনচার্জ সৌমেন দাশের নেতৃত্বে একটি টিম গোপালগঞ্জ সদর উপজেলার গোলাবাড়ীয়া এলাকায় অভিযান চালিয়ে চোর চক্রের মূল হোতা আলম ফারাজি ও রবিউল ইসলাম নামে দুজনকে আটক করে। এ সময় সেখান থেকে ইমরান শেখ নামে অপহৃত কুষ্টিয়ার এক ইজিবাইক চালককেও উদ্ধার করা হয়।

এরপর তাদের দেয়া তথ্য মতে কুষ্টিয়া সদর উপজেলার চৌড়হাস ফুলতলা এলাকার মিজানুর রহমানের গ্যারেজ থেকে রফিক গাজীর ইজিবাইকসহ ১৮টি ইজিবাইক উদ্ধার করা হয়। এছাড়া গ্যারেজ মালিক মিজানুরকে আটক করা হয়।

পুলিশ সুপার জানান, আসামিদের কাছ থেকে ৭০টি চেতনানাশক বড়ি ও নয়টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে, যা দিয়ে তারা অপহরণ ও ছিনতাইয়ের কাজ করতো।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সালাউদ্দিন সিকদার ও তৌহিদুল ইসলাম উপস্থিত ছিলেন।

এ ঘটনায় অভয়নগর থানায় মামলা করা হয়েছে এবং বৃহস্পতিবার তাদের আদালতে হাজির করে রিমান্ড চাওয়া হবে বলে জানিয়েছেন পুলিশ সুপার।

(ঢাকাটাইমস/১৩আগস্ট/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :