তিন দিন পর ডোবায় মিলল শিশুর মরদেহ

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ আগস্ট ২০২০, ১৬:৪৪

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় নিখোঁজের তিন দিন পর ডোবা থেকে খলিলুর রহমান ফাহাদ (৯) নামে এক শিশু শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার নারান্দী গ্রামের একটি ডোবার কচুরিপানার মধ্য থেকে ফাহাদের ভাসমান মরদেহ উদ্ধার করে পুলিশ। ফাহাদ গত ১০ আগস্ট সোমবার বিকালে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়।

ফাহাদ উপজেলার নারান্দী গ্রামের আবদুল কদ্দুছের ছেলে। সে নারান্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গত ১০ আগস্ট সোমবার বিকাল ৩টার দিকে কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয় ফাহাদ। সন্ধ্যায় বাড়িতে না ফেরায় আশপাশসহ আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজাখুঁজি করেও ফাহাদের কোনো সন্ধান পায়নি তার পরিবার। পরদিন ১১ আগস্ট সকালে ফাহাদের সন্ধান চেয়ে পাকুন্দিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেন তার বাবা আবদুল কদ্দুছ। নিখোঁজের তিন দিন পর বৃহস্পতিবার দুপুরে বাড়ির পশ্চিম দিকে ৫০০ গজ দূরে একটি ডোবার কচুরিপানার মধ্যে ফাহাদের ভাসমান মরদেহ দেখতে পায় এলাকাবাসী। খবর পেয়ে ঘটনাস্থল থেকে ফাহাদের ভাসমান মরদেহ উদ্ধার করে পাকুন্দিয়া থানা পুলিশ।

পাকুন্দিয়া থানার ওসি মফিজুর রহমান বলেন, ফাহাদের মরদেহ উদ্ধার করে কিশোরগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে।

(ঢাকাটাইমস/১৩আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :