আলফাডাঙ্গায় বার্তা বাজারের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

প্রকাশ | ১৩ আগস্ট ২০২০, ২০:৪৩

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস

দেশে চলমান মহামারী করোনাভাইরাসের কারণে সীমিত পরিসরে ফরিদপুরের আলফাডাঙ্গায় জনপ্রিয় মাল্টিমিডিয়া নিউজ পোর্টাল ‘বার্তা বাজারের’ ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় এ উপলক্ষে আলফাডাঙ্গা প্রেসক্লাব থেকে স্বাস্থ্যবিধি মেনে চলে বর্ণাঢ্য এক র‌্যালি বের হয়। র‌্যালিটি প্রেসক্লাব চত্বরের প্রধান প্রধান স্থান প্রদক্ষিণ করে আবার একই স্থানে এসে শেষ হয়। পরে আলফাডাঙ্গা প্রেসক্লাব প্রাঙ্গণে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতে উপস্থিত সবাইকে মুঠোফোনে শুভেচ্ছা জানান, বার্তা বাজারের সম্পাদক ও প্রকাশক নাছির উদ্দীন পাটোয়ারী।

পরে আলোচনা সভায় আলফাডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি এনায়েত হোসেনের সভাপতিত্বে ও বার্তা বাজারের ফরিদপুর প্রতিনিধি মিয়া রাকিবুলের পরিচালনায় বক্তব্য দেন- আলফাডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আলমগীর কবির, দৈনিক ভোরের কাগজ পত্রিকার প্রতিনিধি কবীর হোসেন, রুর‌্যাল জার্নালিষ্ট ফাউন্ডেশনের (আরজেএফ) কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম ও আলফাডাঙ্গা প্রেসক্লাবের সহ-সাংগঠনিক সম্পাদক গোলাম আজম মনির।

এসময় বক্তারা বার্তা বাজারের উত্তোরত্তর সমৃদ্ধি ও সাফল্য কামনা করে বলেন, ‘সাহসিকতার সাথে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে বার্তা বাজার বড় ভূমিকা রেখে চলেছে। সরকারের চলমান মাদক ও সন্ত্রাসবিরোধী অভিযানে সহায়কের ভূমিকা পালন করছে জনপ্রিয় এই মাল্টিমিডিয়া নিউজ পোর্টালটি।'

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- আলফাডাঙ্গা প্রেসক্লাবের অর্থ বিষয়ক সম্পাদক কামরুল হক ভুঁইয়া, দৈনিক ভোরের ডাক পত্রিকার প্রতিনিধি আবুল বাশার, দৈনিক নাগরিক দাবী পত্রিকার প্রতিনিধি আজিজুর রহমান দুলাল, দৈনিক সমকাল পত্রিকার প্রতিনিধি ইকবাল হোসেন, দৈনিক ঢাকা টাইমস পত্রিকার প্রতিনিধি মুজাহিদুল ইসলাম নাঈম, প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সৈয়দা নাজনীন ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক শাহিনুর রহমান প্রমুখ।

উল্লেখ্য, ২০১৩ সালের ১৩ আগস্ট সময়ের প্রতিধ্বনি স্লোগানে শুরু হয় বার্তা বাজারের পথচলা। ২০২০ সালের ৩১ জুলাই সরকারি নিবন্ধনের অনুমতি পায় শীর্ষস্থানীয় এই নিউজ পোর্টালটি।

(ঢাকাটাইমস/১৩আগস্ট/এলএ)