ফরিদপুরে ককটেল বিস্ফোরণে কিশোরী আহত

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ আগস্ট ২০২০, ২০:৫০

ফরিদপুরে একটি মেহগনির বাগানে তিনটি ককটেল পড়েছিল। একটি ককটেল বিস্ফোরণে এক কিশোরী আহত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ফরিদপুর সদরের আলীয়াবাদ ইউনিয়নের পাট পাশা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এলাকাবাসী বলছে, পাট পাশা বাজারের দক্ষিণ পাশে একটি মেহগনি গাছের বাগান রয়েছে। ওই বাগানে ওই এলাকার বাসিন্দা অটোচালক আফজল হোসেনের কিশোরী মেয়ে মীম (১৫) ছাগাল বেঁধে রেখে এসেছিল। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ওই কিশোরী ছাগল আনতে গিয়ে তিনটি বোমা সদৃশ্য বস্তু দেখতে পায়। কিশোরী কৌতুহলবশত একটি বোমাসদৃশ্য বস্তু হাতে নিয়ে একটি মেহগনি গাছে ছুড়ে মারে। বোমাটি গাছে লেগে প্রচণ্ড শব্দে বিস্ফোরিত হয়। এর ফলে ওই মেহগতি গাছের কাণ্ডের অর্ধেক অংশ ভেঙে যায় এবং ওই কিশোরীর হাত ঝলসে যায়।

আলীয়াবাদ ইউনিয়ন পরিষদের ইউপি চেযারম্যান ওমর ফারুক বলেন, এ খবর শোনার পর কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলমকে তৎক্ষণাৎ বিষয়টি জানানো হয়েছে। তিনি বলেন, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ফরিদপুর কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম বলেন, ঘটনাস্থল থেকে দুটি তাজা বোমা উদ্ধার করা হয়েছে। কারা এ ঘটনার সাথে জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে।

(ঢাকাটাইমস/১৩আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :