‘নিপীড়িতদের জন্য জীবনকে উৎসর্গ করেছেন বঙ্গবন্ধু’

প্রকাশ | ১৪ আগস্ট ২০২০, ১৮:১৭ | আপডেট: ১৪ আগস্ট ২০২০, ১৮:২০

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, দেশের নিপীড়িত মানুষের জন্য জীবনকে উৎসর্গ করেছেন বঙ্গবন্ধু। তাই তরুণ প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শ ও তার রাজনৈতিক দর্শন জানতে হবে। জনগণের দুঃসময়ে পাশে না থাকলে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হওয়া যায় না। আমরা সবাই প্রতিজ্ঞাবদ্ধ হই, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হয়ে অসহায় মানুষের পাশে দাঁড়াব। বঙ্গবন্ধুর রাজনৈতিক দর্শন, আদর্শ ও সততা মেনে চলব। আমরা আমৃত্য জনগণের পাশে থেকে সেবা করে যাব- ইনশাল্লাহ।

তিনি আরো বলেন, বিগত দিনে বিএনপি-জামায়াত সরকার সিংড়া তথা চলনবিলবাসীর সাথে শুধুই প্রতারণা করেছে। আমরা দীর্ঘ ৩৭ বছরের সেই বঞ্চনা মুছে দিয়ে মাত্র ১১ বছরে সিংড়ার ব্যাপক উন্নয়ন করেছি।

সিংড়া দমদমা পাইলট স্কুল অ্যান্ড কলেজ মাঠে পৌরসভার ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগসহ সকল সহযোগী সংগঠনের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর স্মরণ সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সভায় বক্তব্য রাখেন সিংড়া পৌর আ.লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, গোল-ই-আফরোজ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ আতিকুর রহমান, পৌর কাউন্সিলর দেদার হায়াত বেনু, শ্রমিকলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হাসান ইমাম, ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল হক বকুল প্রমুখ।

অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন ওলামালীগের সভাপতি মাওলানা আব্দুস শাকুর।

ঢাকাটাইমস/১৪আগস্ট/এলএ