‘বঙ্গবন্ধুর সৈনিকরা মানুষের বিপদে ঘরে বসে থাকে না’

সিংড়া (নাটোর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ আগস্ট ২০২০, ২১:০৪

নাটোরের সিংড়া পৌর আ’লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস বলেছেন, বঙ্গবন্ধু বিশ্বের নির্যাতিত জনগোষ্ঠীর অনুপ্রেরণা, সাহস ও শক্তি। এজন্য তরুণ প্রজম্মকে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস ও বঙ্গবন্ধুকে আরো বেশি জানতে হবে। সিংড়া উপজেলার ঘরে ঘরে করোনা ও বন্যায় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা পৌঁছে দেয়া হয়েছে। কারণ বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকেরা কখনো অসহায় মানুষের বিপদে ঘরে বসে থাকে না। আমরা সকল বিপদে আপনাদের পাশে থাকতে চাই। আর আমার কাজে ও চলার পথে ভুলগুলো ক্ষমা করে দিয়ে আর একবার আপনাদের সেবা করার সুযোগ করে দিবেন।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় পৌরসভার ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত শহীদ চয়েন মোড়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের স্মরণে দোয়া ও আলোচনা সভায় মেয়র ফেরদৌস এসব কথা বলেন।

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল আজিজ মোল্লার সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সভাপতি ওহিদুর রহমান শেখ, আ.লীগের যুগ্ম সম্পাদক ও চৌগ্রাম ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা হক রোজী, আ’লীগের সহ-সভাপতি আব্দুল ওয়াদুদ মোল্লা, পৌর কাউন্সিলর শফিকুল ইসলাম, আ’লীগ নেতা গোপাল বিহারী দাস প্রমুখ।

(ঢাকাটাইমস/১৪আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :