টাঙ্গুয়ার হাওরে তিতুমীর কলেজছাত্রের মৃত্যু

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ আগস্ট ২০২০, ২১:১৮

তাহিরপুরে টাঙ্গুয়ার হাওরে ঘুরতে আসা এক পর্যটকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত পর্যটকের নাম জাহেদ চৌধুরী (২৫)। তিনি ঢাকা তিতুমীর কলেজের বিবিএ চতুর্থ বর্ষের শিক্ষার্থী এবং ফেনীর দিলরাজপুর গ্রামের মৃত ফজলুল হক চৌধুরীর ছেলে। তিনি পশ্চিম মানিক বি ক্যানটেনমেন্ট বাসায় থেকে লেখাপড়া করতেন। শুক্রবার বিকাল ৪টার দিকে টাঙ্গুয়া হাওর সংলগ্ন পাটলাই নদী থেকে কুনাজাল দিয়ে জাহেদের মরদেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও নিহতের সঙ্গীরা জানান, বৃহস্পতিবার ঢাকা থেকে ১১ জন বন্ধু মিলে পর্যটনখ্যাত টাঙ্গুয়া হাওর দেখতে আসে তাহিরপুরে। দুপুরে তাহিরপুর থানা ঘাট থেকে একটি ইঞ্জিন চালিত পর্যটকবাহী ট্রলার ভাড়া করে টাঙ্গুয়া হাওর দেখে সন্ধ্যায় রাত্রি যাপন করে শহীদ সিরাজ লেকের পাড় ট্যাকেরঘাট কমিনিউটি ক্লিনিকের পাশে।

রাত ১২টার দিকে তারা রাতের খাবার খেয়ে সবাই নৌকার মধ্যে ঘুমিয়ে পড়ে। সকালে ঘুম থেকে উঠে তারা ঢাকা যাওয়ার উদ্দেশ্যে নৌকা ছেড়ে তাহিরপুর থানার ঘাটে চলে আসে। থানা ঘাট থেকে যখন গাড়িতে উঠবে তখন তারা বন্ধু জাহেদ চৌধুরীকে দেখতে না পেয়ে আবার ট্যাকেরঘাট কমিনিউটি ক্লিনিকের ট্রলার ঘাটে এসে তাকে খুঁজাখুঁজি করতে থাকে।

এক পর্যায়ে তাকে না পেয়ে থানায় বিষয়টি জানানো হয়। পরে পুলিশ ট্যাকেরঘাট কমিনিউটি ক্লিনিকের ঘাটের তীর থেকে প্রায় ১০০ গজ দূরে ডুবন্ত অবস্থায় তার লাশ মাছ ধরার কোনা জাল দিয়ে উদ্ধার করে।

তাহিরপুর থানার এসআই পাপেল রায় জানান, পাটলাই নদী থেকে ডুবন্ত অবস্থায় জাল দিয়ে এক পর্যটকের লাশ উদ্ধার করা হয়েছে।

তাহিরপুর থানার ওসি মো. আতিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, টাঙ্গুয়ার হাওর ঘুরতে আসা এক পর্যটক নদীতে ডুবে মারা গেছে। তার লাশ উদ্ধার করে সুনামগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/১৪আগস্ট/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :