কবি এনামুল হক টপির কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ আগস্ট ২০২০, ২১:১৮

‘আমি ভিজি না মন ভিজে আমার’ কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন হয়েছে। শুক্রবার বিকাল ৫টায় জয়পুরহাট শহরের শহীদ কবি মাহতাব উদ্দিন বিদ্যাপীঠ মিলনায়তনে এই কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়।

এতে অতিথি হিসেবে উপস্থিত থেকে কবি এনামুল হক টপি রচিত প্রথম কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন করেন শহীদ কবি মাহতাব উদ্দিন বিদ্যাপীঠের সভাপতি কবি মকবুল আহম্মেদ মুকুল, জয়পুরহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খ.ম আব্দুর রহমান রনি, অধ্যাপক আহম্মেদ আনোয়ার পান্না, সাংবাদিক শাহাদুল ইসলাম সাজু, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি আহম্মেদ মোশারফ হোসেন নান্নু, সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, কবি মোস্তফা আনছারি।

পরে ‘আমি ভিজি না মন ভিজে আমার’ কাব্যগ্রন্থ থেকে উল্লেখযোগ্য কয়েকটি কবিতা মিলনায়তনে উপস্থিত সুধীজনের মধ্যে আবৃত্তি করে শোনান আবৃত্তিকার শাহনেয়াজ।

আমন্ত্রিত অতিথিরা বক্তব্যে বলেন, এনামুল হক টপি এটি প্রথম কাব্যগ্রন্থ হিসেবে প্রশংসার দাবিদার। কারণ তিনি গ্রন্থটি রচনা করেছেন অত্যন্ত সহজ ও শ্রুতিমধুর ভাষায়। এটি যেকোনও পাঠক পড়ে কবিতাগুলোর প্রেমে পড়ে যাবে।’

নিজের অনুভূতি প্রকাশ করতে গিয়ে কবি এনামুল হক টপি বলেন, আমি নিয়মিত লিখতে চাই। সবার ভালোবাসা এবং নিরবিচ্ছিন্ন সহযোগিতা নিজের ভেতর লালিত স্বপ্ন ধারাবাহিক কবিতা লেখনিতে আমাকে অনুপ্রেরণা যোগাবে।

প্রকাশিত ৫৮ পৃষ্ঠা সম্বলিত ‘আমি ভিজি না মন ভিজে আমার’ কাব্যগ্রন্থে মোট ৫৫টি কবিতা রয়েছে।

(ঢাকাটাইমস/১৪আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

সাহিত্য বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :