স্বাস্থ্যবিধি মেনে চলছে 'মিস্টার এন্ড মিস ফটোজেনিক' প্রতিযোগিতা

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ আগস্ট ২০২০, ১৪:১৫

করোনাকালেও স্বাস্থ্যবিধি মেনে চলছে ‘মিস্টার এন্ড মিস ফটোজেনিক’ প্রতিযোগিতার কার্যক্রম। দ্বিতীয়বারের মতো এ আয়োজন অনুষ্ঠিত হচ্ছে। গত বছরের মতো এটি যৌথভাবে আয়োজন করেছেন ফ্যাশন ডিজাইনার ওয়ালিউদ্দিন আহমেদ ও জনপ্রিয় র‍্যাম্প মডেল-কোরিওগ্রাফার সৈয়দ রুমা।

করোনাভাইরাসের কারণে এ বছর ঢাকার বাইরে গিয়ে অডিশন নেওয়া সম্ভব হয়নি। এজন্য ঢাকায় সরাসরি অডিশন ও অনলাইন অডিশনের মাধ্যমে প্রতিযোগী বাছাই করা হয়। এরপর শুরু হয় তাদের গ্রুমিং সেশন। বিভিন্ন ধাপ পেরিয়ে এখন ২৫ জন প্রতিযোগী টিকে আছেন।

সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে এর সেমিফাইনাল রাউন্ড। এখন টিকে আছেন সেরা ১৪ জন। এর মধ্যে ছয়জন ছেলে ও ছয়জন মেয়ে। বিচারক ছিলেন সৈয়দ রুমা, দেবাশীষ বিশ্বাস, আসিফ খান, মারিয়া কিসপট্টা, জিনিয়া আফরোজ ও নওরীন ইরা। জানা যায়, সেমিফাইনাল ও চূড়ান্ত পর্বে বিচারকদের তালিকায় থাকবে চমক।

ওয়ালিউদ্দিন আহমেদ বলেন, ‘করোনার কারণে ঢাকার বাইরে থেকে যারা আবেদন করেছেন তাদের এবার ডাকিনি। গত পহেলা বৈশাখের পর থেকে প্রতিযোগিতা শুরু করেছি। জুনে প্রথম সপ্তাহে অডিশন রাউন্ড সম্পন্ন করেছি। তাদের দিয়ে বিভিন্ন ফটোশুট, ভিডিও শুটসহ বিভিন্ন ব্র্যান্ডের শুট করিয়ে তৈরি করানো হয়েছে।’

এ প্রসঙ্গে জনপ্রিয় র‌্যাম্প মডেল-কোরিওগ্রাফার সৈয়দ রুমা বলেন, ‘এখন ফ্যাশন ইন্ডাস্ট্রি অনেক সম্প্রসারিত হয়েছে। কিন্তু দেশে ভালো মডেলের সংখ্যা খুব কম। এক দিনে একাধিক শো পড়লে ভালোমানের মডেল খুঁজে পাই না। এ জন্যই চেষ্টা করছি কিছু ছেলেমেয়েকে হাতে-কলমে শিখিয়ে তৈরি করতে। যাতে তারা নিজ যোগ্যতায় কাজ করতে পারে শোবিজে।’

ঢাকাটাইমস/১৫আগস্ট/এসকেএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :