পুলিশের সহযোগিতায় বৃদ্ধ ফিরে পেলেন স্বজনদের

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ আগস্ট ২০২০, ২১:৫২

নীলফামারীর কিশোরগঞ্জ থানা পুলিশের উদ্যোগে স্বজনদের ফিরে পেলেন ৭৫ বছরের এক বৃদ্ধ। উপযুক্ত প্রমাণ সাপেক্ষে ওই বৃদ্ধকে তার পরিবারের কাছে রবিবার ফিরিয়ে দিল পুলিশ।

কিশোরগঞ্জ থানা সূত্রে জানা যায়, শুক্রবার রাত ১২টার দিকে এক ব্যক্তি ৯৯৯ নম্বরে কল করে জানান- মাগুরা ইউনিয়নের চেকপোস্ট এলাকায় এক বৃদ্ধ পড়ে আছেন। খবর পেয়ে কিশোরগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে বৃদ্ধকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ বিষয়ে থানায় একটি জিডি করা হয়। ওই দিনেই উদ্ধার বৃদ্ধের ছবি দিয়ে কিশোরগঞ্জ থানা কর্তৃক পরিচালিত সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দেয়া হয়। স্ট্যাটাসটি পরিবারের লোকজনের চোখে পড়লে তারা কিশোরগঞ্জ থানায় যোগাযোগ করে। রবিবার ওই বৃদ্ধের পরিবারের লোকজন থানায় এসে উপযুক্ত প্রমাণ দিলে কিশোরগঞ্জ থানার ওসি আব্দুল আউয়াল বৃদ্ধকে তার পরিবারের সদস্যদের হাতে তুলে দেন। ওই বৃদ্ধ লালমনিরহাট জেলার কালিগঞ্জ থানার বান্দের কুড়া গ্রামের মৃত আমানত উল্লাহর ছেলে ক্বারী মোখলেছুর রহমান (৭৫)। তিনি মানসিকভাবে ভারসাম্যহীন।

কিশোরগঞ্জ থানার ওসি আব্দুল আউয়াল বলেন, দুপুরে উপযুক্ত প্রমাণ স্বাপেক্ষে তার ছেলে ও জামাতার কাছে ওই বৃদ্ধ মোখলেছুর রহমানকে তার পরিবারের কাছে ফিরিয়ে দেয়া হয়।

(ঢাকাটাইমস/১৬আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :