লক্ষ্মীপুরে করোনা প্রাণ কাড়ল আরও এক ইউপি চেয়ারম্যানের

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ আগস্ট ২০২০, ০৮:৪৬ | প্রকাশিত : ১৭ আগস্ট ২০২০, ০৮:২৯

করোনাভাইরাসে (কোভিড-১৯–এ) সংক্রমিত হয়ে লক্ষ্মীপুর সদর উপজেলার একটি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানের মৃত্যু হয়েছে। তার নাম নুরুল ইসলাম বাবুল। রবিবার রাতে ঢাকায় নেওয়ার পথে কুমিল্লায় তিনি মারা যান।

এ নিয়ে লক্ষ্মীপুরে করোনায় আক্রান্ত হয়ে তিনজন ইউপি চেয়ারম্যানের মৃত্যু হলো। করোনার শুরু থেকে খাদ্য সহায়তাসহ মাঠ পর্যায়ে সক্রিয়ভাবে কাজ করে গেছেন তারা।

মারা যাওয়া বাবুল উপজেলার চন্দ্রগঞ্জের ইউপি চেয়ারম্যান ও লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক ছিলেন। তার বাড়ি চন্দ্রগঞ্জ ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামে। তিনি স্ত্রী, এক ছেলে, দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

চন্দ্রগঞ্জ ইউপির সচিব গাজী আব্বাস উদ্দিন চেয়ারম্যানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, সাতদিন ধরে অসুস্থ ছিলেন ইউপি চেয়ারম্যান বাবুল। গত শুক্রবার তার করোনা শনাক্ত হয়। অসুস্থের পর থেকে তিনি বাড়িতে থেকেই চিকিৎসা নিয়েছেন। অবস্থার অবনতি হওয়ায় ঢাকা নেওয়ার পথে কুমিল্লায় তিনি মারা যান।

নুরুল ইসলাম বাবুলের মৃত্যুতে জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু ও সাধারণ সম্পাদক নূর উদ্দিন চৌধুরী নয়নশোকবার্তা দিয়েছেন। শোকবার্তায় জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে নিহতের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

এর আগে করোনা আক্রান্ত হয়ে ১৪ জুলাই লক্ষ্মীপুরের রায়পুরের কেরোয়া ইউপি চেয়ারম্যান শাহজাহান কামাল ও ২১ জুন রামগঞ্জের ইছাপুর ইউপি চেয়ারম্যান শহীদ উল্যা মারা গেছেন।

ঢাকাটাইমস/১৭আগস্ট/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :