বঙ্গবন্ধুকে নিয়ে ব্যঙ্গ করার প্রতিবাদে তাড়াশে মানববন্ধন

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ আগস্ট ২০২০, ১৬:৫৪

সিরাজগঞ্জের তাড়াশে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদতবার্ষিকী ১৫ আগস্টে ওয়াশিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আবু হাসেম বঙ্গবন্ধুকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাঙ্গ করার প্রতিবাদে তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন হয়েছে।

সোমবার দুপুরে তাড়াশ প্রেসক্লাব চত্বরে উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির আয়োজনে ও সভাপতি আইয়ুবুর রহমান রাজনের সভাপতিত্বে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ হয়।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য দেন- সিরাজগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ গাজী ম.ম আমজাদ হোসেন মিলন, তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সনজিত কর্মকার, তাড়াশ উপজেলা যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন খান, সাধারণ সম্পাদক ফরহাদ আলী বিদ্যুৎ, তাড়াশ সদর ইউপি চেয়ারম্যান বাবুল শেখ, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সহসভাপতি শিক্ষক আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আসাব আলী কিরনসহ আরো অনেকেই।

মানববন্ধনে বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদতবার্ষিকী ১৫ আগস্টে তাড়াশ উপজেলার ওয়াশিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সাবেক ছাত্রদলের সাধারণ সম্পাদক আবু হাসেম বঙ্গবন্ধুকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাঙ্গ করে। তিনি সরকারি চাকরি করার পরেও তার ষড়যন্ত্র দেশের মানুষের প্রাণপুরুষ জাতির জনককে নিয়ে ষড়যন্ত্রমূলক ব্যঙ্গ করায় তার দ্রুত শাস্তি দাবি করেন বক্তারা।

(ঢাকাটাইমস/১৭আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :