মাগুরায় সংঘর্ষে পা কাটা গেল আ.লীগ কর্মীর

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ আগস্ট ২০২০, ২০:৪৩

মাগুরার শালিখার নাঘোষা গ্রামে সোমবার সকালে স্থানীয় আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে খলিলুর রহমান নামে এক আওয়ামী লীগ কর্মীর পা শরীর থেকে প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো পাঁচজন। এ সময় একাধিক বাড়িঘর ভাঙচুরের ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনার সাথে জড়িত তিনজনকে আটক করেছে।

শালিখা থানার ওসি তরীকুল ইসলাম জানান, নাঘোষা গ্রামসহ তালখড়ি ইউনিয়নে বাসিন্দারা দুইটি সামাজিক দলে বিভক্ত। এরা এক পক্ষ স্থানীয় সংসদ সদস্য ড. বীরেন শিকদার ও অপর পক্ষ উপজেলা চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেনের সমর্থক। সম্প্রতি এমপি সমর্থিত কয়েকজন দল ত্যাগ করে উপজেলা চেয়ারম্যানের সমর্থকদের পক্ষে যোগ দেয়। যা নিয়ে দুই পক্ষের মধ্যে উত্তেজনার এক পর্যায়ে সকালে উপজেলা চেয়ারম্যান সমর্থক আকরাম, আলমের নেতৃত্বে এমপি সমর্থক খলিলুর রহমানের বাড়িতে হামলা চালায়। এ সময় তারা আ.লীগকর্মী খলিলুর রহমানের বাম পা ধরালো অস্ত্র দিয়ে কুপিয়ে শরীর থেকে প্রায় বিচ্ছিন্ন করে ফেলে। এ ঘটনায় আরো ৪-৫ জনকে কুপিয়ে আহত করে। হামলাকারীরা ২-৩টি বাড়িঘরও ভাঙচুর করে। পুলিশ ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করেছে। পুলিশ খলিলুর রহমানসহ আহতদের উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে পাঠিয়েছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে আতিয়ার রহমান (৫৫), মহিদুল ইসলাম (৫০) ও আসাদুল (৫২) নামে তিন ব্যক্তিকে আটক করে পুলিশ।

সদর হাসপাতালের চিকিৎসক রেজাউল ইসলাম জানান, প্রাথমিকভাবে খলিলুর রহমানের পায়ে অস্ত্রপচার করা হয়েছে। তবে বাম পায়ের মাংসসহ গোটা রগ কেটে চামড়ায় বেঁধে থাকায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১৭আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :