বঙ্গবন্ধুর অসমাপ্ত স্বপ্ন পূরণে ঐক্যবদ্ধ থাকার অঙ্গীকার ডেনমার্ক আ.লীগের

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ আগস্ট ২০২০, ২১:০৫

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত কাজ সম্পন্ন করতে ঐক্যবদ্ধ আওয়ামী লীগের বিকল্প নেই বলে মন্তব্য করেছেন ডেনমার্ক আওয়ামী লীগের নেতারা।

বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা সভায় বক্তারা এ মন্তব্য করেন।

সভায় উপস্থিত সবাই ঐক্যবদ্ধভাবে বঙ্গবন্ধুর অসমাপ্ত স্বপ্ন পূরণে শেখ হাসিনা যেভাবে রাত-দিন কাজ করে যাচ্ছেন, তার পাশে থেকে হাতকে শক্তিশালী করার প্রত্যয় ব্যক্ত করেন।

জাতীয় শোক দিবস উপলক্ষে গত ১৬ আগস্ট কোপেনহেগেন, নরোব্ররো, কনিয়া কাবাব অ্যান্ড রেস্টরেন্টের মিটিং রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ডেনমার্ক আওয়ামী লীগের সভাপতি মোস্তফা মজুমদার বাচ্চুর সভাপতিত্বে ও সংগঠনের যুগ্ম সাধারণ সস্পাদক নাঈম উদ্দিন খাঁনের সঞ্চালনায় আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান বক্তা ছিলেন, ডেনমার্ক আওয়ামী লীগের সাধারণ সস্পাদক মাহবুবুর রহমান।

সভায় সংক্ষিপ্ত বক্তব্য দেন- ডেনমার্ক আওয়ামী লীগের উপদেষ্টা বাবু সুভাষ ঘোষ, রাফায়েতুল হক মিঠু, সহ-সভাপতি কাজী আনোয়ার, যুগ্ম সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন, বেলাল হোসেন রুমি, সাংগঠনিক সম্পাদক শামীম খালাসী, মোহাম্মদ সোহাগ, অর্থ সম্পাদক মোহাম্মদ খোকন এবং কার্ষকারী কমিটির সদস্য ওয়ালী হোসাইন রিপন, সেলিম আহম্মেদ, আলী হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে কোরআন থেকে তেলাওয়াত ও মিলাদ পরিচলনা করেন সংগঠনের ধর্ম সম্পাদক সফিকুল ইসলাম।

এসময় জাতির পিতা বঙ্গবন্ধু, বঙ্গমাতা, জাতীয় চারনেতা, ভাষা শহীদ ও ১৯৭৫-এর ১৫ আগস্ট শহীদ ও মুক্তিযুদ্ধে শহীদদের গভীর শ্রদ্ধায় স্মরণ করে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করে তাদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সাংস্কৃতিক সম্পাদক ইব্রাহিম তুহীন খাঁন, যুব ও ক্রীড়া সম্পাদক, আনোয়ার হোসেন পলাশ, প্রচার ও প্রকাশনা সম্পাদক শিপন মোহাম্মদ, তত্ত্ব ও গবেষণা সম্পাদক শরীফুল ইসলাম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আজাদুর রহমান, অভিবাসন সম্পাদক আরিফুল ইসলাম আরিফ, কার্ষকারী কমিটির সদস্য অনু মিয়া, তাজবির আহমেদ, রাজু আহম্মেদ, নাজিম উদ্দিন, রাসেল মাতবার, এরশাদ মিয়া, নিজাম উদ্দিন বলী, বাবু, সোহেল খাঁন, সফিকুর রহমান, আব্দুর রহমান, আবু সোয়েব, সাইদুর রহমান, নাজমুল ইসলাম, সাফায়েত অন্তর, সামছু আলম, রনি ওমর ও শামীম খাঁন, গোলাম রাব্বী, মোহামদ ইউসুফ, শরিফুল ইসলাম।

এছাড়াও ডেনমার্ক আওয়ামী যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১৭আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :