বাহরাইনে বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী পালন

স্বপন মজুমদার, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ আগস্ট ২০২০, ২১:৫৭

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ বাহরাইন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৫ আগস্ট দেশটির রাজধানী মানামায় বাংলাদেশ সমাজের কার্যালয়ে সংগঠনের সভাপতি মনজুর আহমদের সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক এমএ হাশেম এবং যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম নাহিদ এর যৌথ পরিচালনায়।

সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সমাজের সভাপতি জহির উদ্দিন মোহাম্মদ বাবর। বিশেষ অতিথি আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল কাদের, আইয়ুব আলী, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি বাবু দুলাল দাস, শ্রমিকলীগের সভাপতি অবিনাশ পাল, আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর সাত্তার, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কালাম দেওয়ান, সাংগঠনিক সম্পাদক আব্দুল মতিন, শ্রমিকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিষ্ণু পদ দেব, গুদাবিয়া শাখার সাধারণ সম্পাদক নুরুন নবী, শ্রমিক লীগের প্রচার সম্পাদক রাজু সিকদার মিঠু এম এ জাবেদ রুবেল হোসেনসহ সংগঠনের নেতৃবৃন্দ।

প্রধান অতিথি বাংলাদেশ সমাজের সভাপতি জহির উদ্দিন মোহাম্মদ বাবর বলেন, ১৯৭৫ সালের (১৫ আগস্ট) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করা হয়েছিল, যা ইতিহাসের জঘন্যতম হত্যাকান্ড হিসেবে পরিচিত।

আলোচনা শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্য এবং মহামারী করোনায় আক্রান্ত হয়ে যারা মারা গেছেন, তাদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

(ঢাকাটাইমস/১৭আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :