চাপা থাকল না শখের দ্বিতীয় বিয়ের খবর

প্রকাশ | ১৮ আগস্ট ২০২০, ১৪:৩৩

বিনোদন প্রতিবেদক

অবশেষে দ্বিতীয় বিয়েটা করেই ফেললেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ। করোনা মহামারির মধ্যে গোপনে বিয়ে করেছেন তিনি। মিডিয়াপাড়ায় যখন খবরটি ভেসে বেড়াচ্ছিল, তখন বরাবরই তা এড়িয়ে যাচ্ছিলেন শখ।

তবে চাপা থাকল না কিছুই। বেরিয়ে এলো আসল ঘটনা। সম্প্রতি শখ ও তার নতুন স্বামী রহমান জনের ছবি প্রকাশ্যে এসেছে। যা দেখে কারোই আর বুঝতে বাকি নেই যে, দ্বিতীয়বারের মতো সংসার পেতেছেন শখ।

জানা যায়, পরিবার ও ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে চলতি বছরের ১২ মে দীর্ঘদিনের প্রেমিক ও ব্যবসায়ী রহমানের জনের সঙ্গে বিঁয়ের পিড়িতে বসেন শখ। জনের বাড়ি গাজীপুরের কালিয়াক উপজেলার বলিয়াদি গ্রামে। এক সময় তিনি টুকটাক মডেলিং করতেন। এখন ব্যবসায়ী।

বিয়ের পর থেকে শখ তার স্বামীর সঙ্গে রাজধানীর উত্তরার একটি বাসায় থাকছেন। নতুন সংসার কেমন চলছে অভিনেত্রীর? বিষয়টি জানতে শখের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি।

তবে শখের একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, কোরবানির ঈদ উপলক্ষে স্বামী জনের সঙ্গে শ্বশুরবাড়ি বলিয়াদি গ্রামে বেড়াতে গেছেন নায়িকা। বর্তমানে তিনি সেখানেই আছেন। করোনার প্রকোপ কমলে খুব শিগগিরই ঢাকায় ঘটা করে তাদের বিবাহোত্তর সংবর্ধনা হবে।

শখ এর আগে ২০১৫ সালে বিয়ে করেছিলেন অভিনেতা নিলয় আলমগীরকে। সে বিয়েও ছিল ভালোবাসার। কিন্তু মতানৈক্যের কারণে মাত্র দুই বছরের মাথায় ভেঙে যায় শখ-নিলয়ের সংসার।

ঢাকাটাইমস/১৮আগস্ট/এসকেএস/এএইচ