যশোরে করোনা উপসর্গ নিয়ে মুক্তিযোদ্ধার মৃত্যু

প্রকাশ | ১৮ আগস্ট ২০২০, ১৯:০৪ | আপডেট: ১৮ আগস্ট ২০২০, ১৯:০৬

বেনাপোল প্রতিনিধি, ঢাকাটাইমস

করোনা উপেসর্গে যশোরের শার্শা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার মনিরুজ্জামান মন্টু মাস্টারের (৭৮) মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় ঢাকা রাজারবাগ পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) ।

দুপুর সাড়ে ১২টায় নিজ গ্রাম শার্শার ছোট মান্দারতলায় রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার ও জানাজা শেষে পারিবারিক কবর স্থানে তাকে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের স্বজনেরা জানান, মনিরুজ্জামান মন্টু বেশ কিছুদিন ধরে জ্বর, সর্দি, কাশি ও শ্বাস কষ্টে ভুগছিলেন। অবস্থার অবনতি হলে তাকে রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তাকে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনারকালে উপস্থিত ছিলেন- শার্শা উপজেলা নির্বাহী হাকিম সহকারী কমিশনার রাসনা শারমিন মিথি, শার্শা থানার ওসি বদরুল আলম খান।

এছাড়া তার জানাজায় অংশ নেন- শার্শা উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান বাবলু, মুক্তিযোদ্ধা মোজাফফার হোসেন, বাবলুর রহমান বাবলা, মাস্টার আনছার আলী, নাসির উদ্দিন,শাহ আলম, সাংবাদিক আব্দুল মান্নান, মনিরুল ইসলাম মনিসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

(ঢাকাটাইমস/১৮আগস্ট/পিএল)