হিলি ইমিগ্রেশন চেকপোস্ট-স্থলবন্দর পরিদর্শনে স্বাস্থ্য মন্ত্রণালয়ের পরিচালক

হিলি (দিনাজপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ আগস্ট ২০২০, ১৮:২৫

আমদানি-রপ্তানিসহ যাত্রী পারাপার কার্যক্রম ও স্বাস্থ্য ব্যবস্থার সক্ষমতা যাচাই করতে দিনাজপুরের হিলি ইমিগ্রেশন চেকপোস্ট ও স্থলবন্দর পরিদর্শন করেছেন স্বাস্থ্য মন্ত্রণালয় ও বিশ্ব স্বাস্থ্য সংস্থার একটি প্রতিনিধি দল। বুধবার দুপুর ২টায় স্বাস্থ্য মন্ত্রণালয়ের রোগনিয়ন্ত্রণ বিভাগের পরিচালক শাহনীলা ফেরদৌসির নেতৃত্বে ছয় সদস্যবিশিষ্ট এ দল পরিদর্শনে আসেন।

পরে তিনি ইমিগ্রেশন চেকপোস্টের অবকাঠামো পরিদর্শন ও কর্মকর্তাদের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন। এরপর তিনি হিলি সীমান্তের চেকপোস্ট গেটের শূন্যরেখা পরিদর্শন ও ভারতীয় ব্যবসায়ীদের সঙ্গে কথা বলোর পর বন্দর, কাস্টমস, স্বাস্থ্য কর্মকর্তা, প্রশাসনের সঙ্গে এক বৈঠকে মিলিত হোন।

এসময় তার সঙ্গে ছিলেন- বিশ্ব স্বাস্থ্য সংস্থার ঢাকা অফিসের এমপিও হাসান মহিউদ্দিন, আইএইচআর‘র ডেপুটি প্রোগ্রাম ম্যানেজার গোলাম মোস্তফা, রোগনিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক তাহমিনা আকতার।

এছাড়াও উপস্থিত ছিলেন- হাকিমপুর উপজেলা চেয়ারম্যান হারুন উর রশীদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রাফিউল আলম, পৌর মেয়র জামিল হোসেন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা তৌহিদ আল হাসান, ওসি ফেরদৌস ওয়াহিদ, স্থলবন্দরের জনসংযোগ কর্মকর্তা সোহরাব হোসেনসহ অনেকে।

(ঢাকাটাইমস/১৯আগস্ট/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :