যশোরে তিন কিশোর খুন: আরও সময় চেয়েছে তদন্ত কমিটি

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২০ আগস্ট ২০২০, ০৮:৩২ | প্রকাশিত : ১৯ আগস্ট ২০২০, ২২:৫৬

যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে পিটুনিতে তিন কিশোর নিহতের ঘটনায় সমাজকল্যাণ মন্ত্রণালয় গঠিত তিন সদস্যের তদন্ত কমিটি আরও সাতদিন সময় চেয়ে মন্ত্রণালয়ের কাছে আবেদন করেছে।

বুধবার তদন্ত কমিটির প্রধান যশোরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মুহাম্মদ আবুল লাইছ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, তিন কিশোর নিহতের ঘটনায় শিশু উন্নয়ন কেন্দ্রের ৫ কর্মকর্তা বর্তমানে গ্রেপ্তার আছেন। তাদের জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন। এ জন্য আদালতের কাছে আবেদন করা হয়েছে। কিন্তু আদালতের কাছ থেকে এখনও এ ব্যাপারে কোনও আদেশ পাওয়া যায়নি। মূলত সে কারণেই মন্ত্রণালয়ের কাছে আরও সাতদিন সময় চাওয়া হয়েছে।

গত ১৪ আগস্ট মন্ত্রণালয় তিন সদস্যবিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করে। গঠিত কমিটিকে ৫ কর্মদিবসের মধ্যে তাদের তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছিল।

এদিকে সমাজসেবা অধিদপ্তর গঠিত দুই সদস্যের তদন্ত কমিটির সদস্যরা ঢাকায় ফিরে গেছেন। তাদের তদন্ত প্রতিবেদন যে কোনও সময় সমাজসেবা অধিদপ্তরে জমা হতে পারে বলে সংশ্লিষ্ট একটি সূত্রে জানা গেছে।

১৩ আগস্ট তুচ্ছ ঘটনায় যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে মারপিটের ঘটনায় ৩ বন্দি কিশোর নিহত হয়। এসময় আহত হয় ১৫জন। আহতদের পুলিশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় দুটি পৃথক তদন্ত কমিটি গঠন ও কেন্দ্রের তত্ত্বাবধায়কসহ ৫ কর্মকর্তা সাময়িক বরখাস্ত ও তারা পুলিশি রিমান্ডে রয়েছে।

(ঢাকাটাইমস/১৯আগস্ট/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :