সৈয়দপুরে তিন সন্তানের মাকে শ্বাসরোধে হত্যা

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ আগস্ট ২০২০, ১৯:৪২

নীলফামারীর সৈয়দপুরে শ্বাসরোধে হত্যা করে ধানক্ষেতের মাঝে বৈদ্যুতিক খুটির সঙ্গে ঝুলিয়ে রাখা তিন সন্তানের মায়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল ১১টার দিকে উপজেলার কামারপুকুর ইউনিয়নের কিসামত কামারপুকুর বালাডাঙ্গা নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহত গৃবধূর নাম আকলিমা খাতুন (৩৫)। তিনি পার্বতীপুর উপজেলার হাবড়া ইউনিয়নের রসুলপুর গ্রামের আনিছুর রহমানের ছেলে ধান ব্যবসায়ী শরিফুল ইসলামের স্ত্রী। তার বাবার বাড়ি সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের কিসামত কামারপুকুর গ্রামে।

পারিবারিক সূত্রে জানা যায়, ইতোপূর্বে দুইবার আকলিমা ও তার স্বামীর সঙ্গে মনোমালিন্য বা বিরোধ হয় এবং তা পারিবারিকভাবে মীমাংসা করা হয়। দীর্ঘদিন থেকে তারা আন্তরিকতার সঙ্গেই সংসার করছিল। এ অবস্থায় গত ঈদুল আজহায় স্বামীসহ আকলিমা বাবার বাড়িতে এসে দাওয়াত খেয়েও গেছে। এ সময় তাদের মাঝে কোনো সমস্যা দেখা যায়নি।

কিন্তু হঠাৎ করে শনিবার সকালে আকলিমার বাবার বাড়ির অদূরে বালাডাঙ্গা নামক স্থানে ধান ক্ষেতের মাঝখানে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে দড়ি দিয়ে বাঁধা অবস্থায় তার লাশ ঝুলতে দেখেন স্থানীয় এক কৃষক। খবর পেয়ে পরিবারের লোকজন গিয়ে দেখে লাশটি দড়ি ছিঁড়ে মাটিতে পড়ে যায়। তারা গিয়ে ধান ক্ষেতের মাঝে লাশ দেখতে পান। পরে থানায় বিষয়টি জানানো হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নীলফামারী জেলা সদর হাসপাতালের মর্গে পাঠায়।

নিহত আকলিমার চাচা আবু সাঈদ বলেন, আমার ভাতিজির শ্বশুর বাড়ি পার্বতীপুরে। ঝগড়া বিবাদ কোনো কিছুর সংবাদ পাওয়া গেলনা অথচ তার লাশ আমাদের বাড়ির পাশেই পাওয়া গেল। এ হত্যাকাণ্ড পরিকল্পিতভাবেই করা হয়েছে এবং হত্যার সঙ্গে তার স্বামী শরিফুল জড়িত। পুলিশ তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে মূল ঘটনা বেরিয়ে আসবে। আমরা এ হত্যার বিচার দাবি করছি। আমরা একটি হত্যা মামলা করবো।

কামারপুকুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রেজাউল করিম লোকমান বলেন, আকলিমার মৃত্যু রহস্যজনক। স্বামীর বাড়িতে থাকাবস্থায় লাশ পাওয়া গেলো বাবার বাড়িতে। আমরা এ হত্যার দৃষ্টান্তমূলক বিচার চাই।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে যে আকলিমা খাতুনকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে এবং তার স্বামী শরিফুলকে জিজ্ঞাসাবাদের জন্য আনতে পার্বতীপুরে একটি টিম পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২২আগস্ট/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :