নড়াইলে প্রতিবেশীর হামলায় আহত কৃষকের মৃত্যু

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ আগস্ট ২০২০, ১৯:৫৩

নড়াইল সদর উপজেলার চন্ডিবরপুর ইউনিয়নের ফুলবাড়িয়া গ্রামে জমি-জমা নিয়ে বিরোধের জের ধরে প্রতিবেশীর হামলায় আহত মফিজুর মোল্যা (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

শনিবার সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চার দিন চিকিৎসাধীন থাকা অবস্থায় তার মৃত্যু হয়। মফিজুর ফুলবাড়িয়া গ্রামের জব্বার মোল্যার ছেলে এবং তিনি পেশায় কৃষক।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ফুলবাড়িয়া গ্রামের মফিজুর মোল্যাসহ তার পরিবারের সদস্যদের সঙ্গে প্রতিবেশী মামুন শেখের পরিবারের মধ্যে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল।

কৃষক মফিজুরের ধানক্ষেতে প্রতিবেশী মামুন শেখের মেহগনি গাছের ডাল-পালায় ছায়া পড়ায় গত ১৮ আগস্ট সকালে মফিজুর মোল্যা গাছের ডাল কেটে দেন।

এ ঘটনায় মামুনসহ তার লোকজন মফিজুরের ওপর হামলা চালায়। এ সময় মফিজুরের ভাইসহ পরিবারের সদস্যরা এগিয়ে এলে তাদের ওপরও হামলা চালানো হয়। এ ঘটনায় একই পরিবারের নারীসহ সাতজন আহত হন। আহতদের নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়। তবে হাফিজুর মোল্যার অবস্থা গুরুতর হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তার মৃত্যু হয়।

নড়াইল সদর থানার ওসি ইলিয়াস হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এলাকার পরিস্থিতি শান্ত আছে।

(ঢাকাটাইমস/২২আগস্ট/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :