সৈয়দপুরে গৃহবধূর লাশ উদ্ধারের ঘটনায় মামলা, স্বামী কারাগারে

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ আগস্ট ২০২০, ১৮:৪৯

নীলফামারীর সৈয়দপুরে গৃহবধূর লাশ উদ্ধারের ঘটনায় মামলা হয়েছে। রবিবার সকালে নিহত গৃহবধূর মা মমতাজ বেগম বাদী হয়ে মামলাটি করেছেন। এতে আকলিমার আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ আনা হয়েছে তার স্বামী শরিফুল ইসলামের বিরুদ্ধে। একইদিন সকালে গ্রেপ্তার শরিফুলকে কারাগারে পাঠানো হয়েছে।

মামলায় বলা হয়েছে, সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের কিসামত কামারপুকুর গ্রামের মৃত আবেদ আলীর মেয়ে আকলিমাকে বিয়ের পর থেকেই শারীরিক নির্যাতন করে চলেছে শরিফুল। এ নিয়ে কয়েকবার পারিবারিকভাবে শালিসি মিমাংসা করা হয়েছে। মূলত শরিফূলের অন্য নারীর সঙ্গে আগে থেকেই সম্পর্ক ছিল। এ কারণে আকলিমার সঙ্গে প্রায়ই অকারণেই ঝগড়া সৃষ্টি করতেন তিনি। এর মধ্যেই আকলিমা তিন সন্তানের মা হয়েছে। সম্প্রতি শরিফুল পরকিয়ায় আরও বেশি ঝুকে পড়ে। এতে বাধা দেওয়ায় গত ১৫ আগস্ট বেধড়ক মারধর করে বাড়ি থেকে বের করে দেয় আকলিমাকে। এরপর স্বামীর বাড়ি দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার হাবড়া ইউনিয়নের রসুলপুর গ্রাম থেকে বাবার বাড়ি চলে আসেন তিনি। এখানে থাকাবস্থায় ২০ আগস্ট আকলিমার কাছে শরিফুল তালাকের কাগজ পাঠায়। পরে ২২ আগস্ট সকালে আকলিমার লাশ উদ্ধার করা হয় কামারপুকুর মৎস্য উন্নয়ন উপকেন্দ্রের পশ্চিম দিকে বালাডাঙ্গা নামক স্থানের ধান ক্ষেত থেকে।

এ ঘটনায় পুলিশ প্রাথমিক তদন্তে ধারণা করেছে, শ্বাসরোধে হত্যা করে লাশ ধানক্ষেতের মাঝে বিদ্যুতের পোলের সঙ্গে ঝুলিয়ে রাখা হয়েছিল। পরে দড়ি ছিঁড়ে লাশ নিচে পড়ে গেছে। সন্দেহের ভিত্তিতে শনিবার বিকেলেই ওই গৃহবধূর স্বামী শরিফুলকে গ্রেপ্তার করে পুলিশ।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসনাত খান জানান, লাশ গতকালই ময়নাতদন্তের জন্য নীলফামারী জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদ চলছে। এদিকে আটক শরিফুলকে কারাগারে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২৩আগস্ট/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :