প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দেশীদশে ৫০% মূল্যছাড়

ফিচার প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ আগস্ট ২০২০, ০৮:৪১

২০০৯ সালের যাত্রা শুরু হয়েছিল দেশীয় তাঁত ও কারুশিল্পীদের কাজ নিয়ে নিবিষ্টভাবে নিয়োজিত দশটি প্রতিষ্ঠানের সম্মিলিত একটি নতুন উদ্যোগ ‘দেশীদশ’। বাংলাদেশের ফ্যাশনশিল্প প্রসারে দেশীদশ নতুনধারার পথিকৃত হিসেবে অনুকরণীয় দৃষ্টান্ত হয়ে উঠেছে এই শিল্পের সামগ্রিক পরিমন্ডলে।

২০০৯ সালের ২০ আগস্ট সূচনা। এরপর সময়প্রবাহে অতিবাহিত ১১ বছর। বাংলাদেশের ফ্যাশন অনুরাগীদের পৃষ্ঠপোষণায় বিকশিত উদ্যোগ শাখা ছড়িয়েছে দেশের নানা প্রান্তে। বর্তমানে দেশীয় ফ্যাশনশিল্পের অন্যতম ১০টি প্রতিষ্ঠান ; নিপুন, কে ক্র্যাফট, অঞ্জনস্, রঙ বাংলাদেশ, বাংলার মেলা, সাদাকালো, বিবিআনা, দেশাল , নগরদোলা ও সৃষ্টি – দেশীদশের সদস্য। যাদের উদ্দেশ্য দেশীয় কৃষ্টি-সংস্কৃতিকে প্রাধান্য দিয়ে এদেশের তাঁত, কারু ও বয়নশিল্পের উন্নয়ন এবং সমৃদ্ধি সাধন করা।

দেশজুড়ে ছড়িয়ে থাকা অনুরাগীদের সমর্থন ও পৃষ্ঠপোষকতায় দেশীদশ কলেবরে বড় হয়েছে। বর্তমানে এর বিক্রয়কেন্দ্রের সংখ্যা ৫টি, ঢাকায় ২টা ছাড়াও চট্রগ্রাম, সিলেট ও বগুড়ায় রয়েছে দেশীদশ।

দেশীদশ এর সাফল্যের এগারো বছর পূর্তি উপলক্ষে সব শুভান্যৃধ্যায়ী ও পৃষ্ঠপোষকদের প্রতি বিনম্র শ্রদ্ধা ও অনিশেষ কৃতজ্ঞতা জানিয়েছে দেশীদশ।

এরসঙ্গে ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎসবে শামিল হতে সম্মানিত ক্রেতাসাধারণকে উপহার ১০%-৫০% পর্যন্ত বিশেষ মূল্যছাড়। বাছাই করে নয়, সকল পণ্যে। অফারটি চলবে ১০ সেপ্টেম্বর পর্যন্ত। দেশীদশ -এর ঢাকার বসুন্ধরা সিটি শপিং মল ও গুলশান, চট্টগ্রাম ,সিলেট এবং বগুড়া আউটলেটে নিতে পারবেন মূল্যহ্রাসের এই অভাবনীয় সুযোগ। এই মূল্যহ্রাসে কিনতে পারবেন পছন্দের পোশাক ও অন্যান্য পণ্য অপেক্ষাকৃত কম দামে।

দেশীদশে একই সাথে পাচ্ছেন দেশীয় ফ্যাশনশিল্পের অন্যতম ১০টি প্রতিষ্ঠানের সকল আয়োজন। গুনগ্রাহীদের সবসময়ের প্রত্যাশা পূরণে এই মূল্যছাড়ের সুযোগ বিশাল ভূমিকা রাখবে বলেই বিশ্বাস করে দেশীদশ। মূল্যছাড়ের এই উৎসবে দেশীদশের আউটলেটে ভোক্তারা পাবেন এক্সক্লুসিভ প্রতিটি ফ্যাশন পণ্য। পোশাক, অ্যাকসেসরিজ, গয়না, হোমটেক্সটাইল, উপহার সামগ্রী ইত্যাদির আয়োজনের বিশাল সম্ভার।

(ঢাকাটাইমস/২৪আগস্ট/এজেড)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :