রাস্তায় পড়ে থাকা বৃদ্ধকে হাসপাতালে ভর্তি মিমির

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৪ আগস্ট ২০২০, ০৯:২২

রাস্তায় পড়ে থাকা অসুস্থ এক বৃদ্ধকে হাসপাতালে ভর্তি করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী। এই ঘটনায় নেটিজেনদের প্রশংসায় ভাসছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, রাস্তার পাশে পড়েছিলেন অসুস্থ এক বৃদ্ধ। পায়ে পোকা ধরে গিয়েছে। বর্ষায় অবস্থা আরো খারাপ। করোনা পরিস্থিতিতে কেউ সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন না। এমনই এক বৃদ্ধের ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করা হয়েছিল। আর সেই পোস্ট চোখে পড়ে অভিনেত্রী মিমি চক্রবর্তীর।

ঘটনা নজরে আসতেই বৃদ্ধকে হাসপাতালে ভর্তি করার ব্যবস্থা করেন মিমি। সামাজিক মাধ্যমে জয়দীপ সেন ও আরাধনা চট্টোপাধ্যায় নামে দুজন ব্যক্তি এই বৃদ্ধের অবস্থা তুলে ধরেছিলেন।

পোস্টটি দেখামাত্রই কলকাতা পুলিশের সঙ্গে প্রথমে যোগাযোগ করেন তিনি। এবং তারপরেই হাসপাতলে বৃদ্ধকে ভর্তি করার ব্যবস্থা করেন অভিনেত্রী।

মিমির সাহায্যের কথা ও জয়দীপ আরাধনা ফেসবুকে পোস্ট করেন। আরাধনা তার ফেসবুক পোস্টে লিখেন, 'কলকাতা পুলিশ আমাদের এই বিষয়ে সাহায্য করেছে। মিমি চক্রবর্তী এবং তার টিম আমার পোস্টটি দেখে আমাদের সঙ্গে যোগাযোগ করেন এবং ভদ্রলোকের চিকিৎসার ব্যবস্থা করেন। তিনি নিজে পুলিশ কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ করে বিষয়টির পদক্ষেপ করেছেন। এই মুহূর্তে সেই বৃদ্ধ শম্ভুনাথ পণ্ডিত হাসপাতালে ভর্তি রয়েছেন।'

ঢাকা টাইমস/২৪আগস্ট/একে

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :