অসুস্থ নন মহেশ ভাট, দাবি পরিবারের

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২৪ আগস্ট ২০২০, ১৩:২৮

বলিউডের নামী পরিচালক ও প্রযোজক মহেশ ভাট গুরুতর অসুস্থ। বুকে ব্যথা নিয়ে তিনি নাকি মু্ম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন। গত দুইদিন ধরে এই ধরনের কয়েকটি পোস্টই ঘুরছিল সোশ্যাল মিডিয়ায়। প্রবীণ এই চলচ্চিত্র নির্মাতার অসুস্থতার খবর নিয়ে নেটিজেনদের একাশ ব্যঙ্গ বিদ্রুপও করছিল।

কিন্তু সত্যিই কি অসুস্থ অভিনেত্রী আলিয়া ভাটের বাবা? তার পরিবার সংবাদ মাধ্যমকে জানিয়েছে, খবরটি একেবারেই সত্যি নয়। মহেশ ভাট ভালো আছেন, সুস্থ আছেন। পাশাপাশি সত্যতা যাচাই না করে সোশ্যাল মিডিয়ায় কেন এমন ভুয়া খবর ছড়িয়ে দেয়া হল, তা নিয়েও বেশ অসন্তোষ প্রকাশ করেছেন পরিবারের সদস্যরা।

কাজের ক্ষেত্রে বেশ অনেক বছর পর ‘সড়ক টু’ ছবি দিয়ে পরিচালনায় ফিরেছেন মহেশ ভাট। কিন্তু সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর অভিনেতার চর্চিত প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশের ঘনিষ্ঠতায় তার উপর বেশ ক্ষুব্ধ নেটিজেনরা। সে প্রভাব পড়েছে তার নতুন ছবির ট্রেলারে। কারণ সেটি প্রকাশ হতেই ডিজলাইকের বন্যা বয়ে যায়। ছবি বয়কটের ডাকও দেন অনেকে।

অন্যদিকে সম্প্রতি ফাঁস হয়েছে রিয়ার সঙ্গে মহেশের হোয়াটস অ্যাপ চ্যাটের কিছু অংশ। যেখানে সুশান্তকে ছেড়ে আসার জন্য রিয়ার প্রশংসা করেছেন মহেশ। একই সঙ্গে তিনি এও লিখেন, রিয়ার বাবাও মেয়ের এই সিদ্ধান্তে খুশি হবেন। সুশান্ত কাণ্ডে ইতোমধ্যে মুম্বাই পুলিশ ডেকে পাঠিয়েছিল মহেশকে। এবার সিবিআইয়ের অফিস থেকেও ডাক পড়তে পারে এই পরিচালকের।

ঢাকাটাইমস/২৪আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :