পাবনায় উপ-নির্বাচনে নৌকার টিকেট চান কামরুন্নাহার শরীফ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ আগস্ট ২০২০, ২০:২৯

পাবনা-৪ (ইশ্বরদী-আটঘরিয়া) আসনের উপ-নির্বাচনে নৌকার প্রার্থী হয়ে লড়তে চান ঈশ্বরদী উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি কামরুন্নাহার শরীফ। তিনি সম্প্রতি মারা যাওয়া সাংসদ সদস্য ও সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর স্ত্রী।

রবিবার দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে নেতাকর্মীদের নিয়ে কামরুন্নাহারের পক্ষে মনোনয়ন ফরম জমা দেন তার ছেলে আওয়ামী লীগ নেতা সাকিবুর রহমান শরীফ কনক।

শূন্য এই আসনটিতে প্রয়াত ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর স্ত্রী কামরুন্নাহার শরীফ ও ছেলে গালিবুর রহমান শরীফসহ পরিবারের চার সদস্য মনোনয়ন ফরম তুলেছেন।

এ বিষয়ে সাকিবুর রহমান শরীফ কনক বলেন, ‘আমরা সকলে রাজনৈতিক পরিবারের সদস্য, ফলে রাজনৈতিক চর্চা হবে এটাই স্বাভাবিক। এটা অস্বাভাবিক কিছু না। এখানে মনোনয়নের জন্য লড়াই বা দৌড় না। এখানে সবাই রাজনীতিতে সক্রিয় আছেন। মাননীয় প্রধানমন্ত্রী যেটা সিদ্ধান্ত দেবেন, সেটাই সঠিক সিদ্ধান্ত হবে।’

তিনি জানান, তার মা আওয়ামী লীগের মনোয়নন পেলে তারা জয় ছিনিয়ে আনবেন।

এর আগে গত বৃহস্পতিবার বিকালে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন কামরুন্নাহার শরীফ। তার ছেলে সাকিবুর রহমান শরীফ কনক মায়ের পক্ষে এ মনোনয়ন ফরম তোলেন।

উল্লেখ্য, গত ২ এপ্রিল চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি হাসপাতালে মারা যান পাবনা-৪ আসনের সাংসদ শামসুর রহমান শরীফ ডিলু। তার মৃত্যুর পর আসনটি শূন্য ঘোষণা করে আগামী ২৬ সেপ্টেম্বর উপ-নির্বাচনের তারিখ ঘোষণা করে নির্বাচন কমিশন। এদিন সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত একটানা ভোটগ্রহণের কথা রয়েছে।

(ঢাকাটাইমস/২৪আগস্ট/কারই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :