টাঙ্গাইল জেলা পরিষদ চেয়ারম্যানের স্ত্রীর ইন্তেকাল

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ আগস্ট ২০২০, ০৯:০৮ | প্রকাশিত : ২৪ আগস্ট ২০২০, ২১:০২

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান সাবেক সাংসদ ও টাঙ্গাইল থেকে প্রকাশিত দৈনিক আজকের দেশবাসী পত্রিকার সম্পাদক ফজলুর রহমান খান ফারুকের স্ত্রী ও জেলা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সভাপতি খান আহমেদ শুভর মা সুরাইয়া বেগম ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৪ বছর।

সোমবার দুপুরে রাজধানী স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। দীর্ঘদিন ধরে তিনি নানা জটিল রোগে ভুগছিলেন। প্রায় এক মাস তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে গত ১৮ আগস্ট সুরাইয়া বেগমের মস্তিষ্কে অস্ত্রপচার করা হয়। তিনি এক ছেলে ও এক মেয়ের জননী ছিলেন। ফজলুর রহমান খান ফারুকের বাড়ি মির্জাপুর উপজেলার উয়ার্শী ইউনিয়নের কহেলা গ্রামে।

মঙ্গলবার বেলা ১১টায় টাঙ্গাইল শহরের বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে তার জানাজা শেষে বেবিস্ট্যান্ড কেন্দ্রীয় গোরস্থানে দাফন করা হবে বলে মরহুমার ছেলে খান আহমেদ শুভ জানিয়েছেন।

এদিকে জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান, সাবেক সাংসদ ও টাঙ্গাইল থেকে প্রকাশিত দৈনিক আজকের দেশবাসী পত্রিকার সম্পাদক ফজলুর রহমান খান ফারুকের স্ত্রীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনের সাংসদ সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি একাব্বর হোসেন, মির্জাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার অধ্যাপক দুর্লভ বিশ্বাস, উপজেলা যুবলীগ আহবায়ক শামীম আল মামুন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আবুল হোসেন, মির্জাপুর প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর হোসেন, সম্পাদক এরশাদ মিঞাসহ বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক সাংস্কৃতিক সংগঠন।

(ঢাকাটাইমস/২৪আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :