কুমিল্লায় ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মিথ্যা সংবাদের প্রতিবাদে মানববন্ধন

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ আগস্ট ২০২০, ১৫:৫৫

কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ (কুভিক) ছাত্রলীগের আহ্বায়ক কাজী সায়েমের বিরুদ্ধে প্রচারিত মিথ্যা সংবাদের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ হয়েছে। মঙ্গলবার সকালে নগরীর পূবালী চত্তরে এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করে ভিক্টোরিয়া সরকারি কলেজ ছাত্রলীগ।

মানববন্ধনে বক্তারা কাজী সায়েমের বিরুদ্ধে একটি বেসরকারি টেলিভিশনে প্রচারিত মিথ্যা ও উদ্দেশ্য প্রনোদিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। তারা আগামী তিন দিনের মধ্যে সময় টেলিভিশন কর্তৃপক্ষকে ক্ষমা চাওয়ার আলটিমেটাম দেন।

মানববন্ধনে বক্তব্য দেন- কলেজ ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য রাকিবুল ইসলাম, বাহার উদ্দিন, দেবপ্রদা চক্রবর্তী দীপ, জালাল উদ্দিন, অর্নব সিংহ রয়, সাবেক যুগ্ম আহ্বায়ক সুলতান আহাম্মেদ সাকিব, মহানগর ছাত্রলীগ নেতা আবু হেনা, মুন্নি আক্তার মিম্মিসহ আরও অনেকে।

এসময় উপস্থিত ছিলেন- মিনহাজ হোসাইন তুরাগ, জাহিদুল ইসলাম বাবুসহ ছাত্রলীগের অন্যান্য নেতাকমী।

প্রসঙ্গত, গত কয়েকদিন আগে সারাদেশে সময় টেলিভিশনে ছাত্রলীগের নানা অপকর্ম নিয়ে একটি প্রতিবেদন করে। সেই নিউজে মাদক ব্যবসায় র‌্যাবের হাতে আটক স্বেচ্ছাসেবকলীগ নেতার সঙ্গে তোলা ছবি ব্যবহার করে ভিক্টোরিয়া সরকারি কলেজ ছাত্রলীগের আহ্বায়ক কাজী সায়েমকেও মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার কথা উল্লেখ করা হয়। এই প্রতিবেদন প্রকাশের পর থেকে সায়েমকে অন্যায়ভাবে অপরাধের তালিকায় আনায় কুমিল্লার ছাত্র সমাজ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিবাদ করে যাচ্ছেন।

(ঢাকাটাইমস/২৫আগস্ট/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :